Entertainment

সন্ধে নামার পর অভিষেকের সঙ্গে গঙ্গার ধারে দেখা গেল সানি লিওনকে

সানি লিওনকে দেখা গেল অভিষেকের সঙ্গে। গঙ্গার ধারে তাঁদের ২ জনকে দেখা গেল। সন্ধে নামার পর তাঁরা কি করছিলেন গঙ্গার ধারে।

সানি লিওন এখন দস্তুরমত একজন বলিউড তারকা। তারপরেও তাঁর ফেলে আসা জীবনের সঙ্গে তাঁর নামটা কেমন যেন আজও মানুষের মনে উঁকি দেয়। তবে তাঁর পূর্বতন অভিনয় জীবন ছেড়ে এখন নতুন অবতারে সানি লিওন অন্যতম ব্যস্ত নায়িকা।

গ্ল্যাম ফেম-এ বিচারক, একের পর এক সিনেমায় অভিনয়, নতুন ট্র্যাক রিলিজ এসব নিয়ে ব্যস্ত সানি অবশ্য কিছুটা সময় বার করে নিয়েছিলেন।

সানি হাজির হয়েছিলেন গঙ্গার ধারে। সন্ধেয় বারাণসীর গঙ্গা এক অন্য রূপে সেজে ওঠে। সানির সঙ্গে ছিলেন অভিষেক সিং। থার্ড পার্টি ট্র্যাকে সানির সঙ্গী। অভিষেক একজন আইএএস আধিকারিক তথা অভিনেতা।

অভিষেককে পাশে নিয়েই গঙ্গার ধারে হাজির হয়েছিলেন সানি। বারাণসীর অন্যতম আকর্ষণ সন্ধেয় গঙ্গার পারে গঙ্গা আরতি। যা দেখতে বহু দূর থেকে মানুষ হাজির হন এখানে। সেই গঙ্গা আরতি অভিষেককে পাশে নিয়ে দেখেন সানি।

সানির পরনে ছিল ভারতীয় সংস্কৃতির সঙ্গে মানানসই পোশাক। অন্যদিকে অভিষেকের পরনে ছিল কুর্তা পাজামা। সানি তাঁর এই গঙ্গা আরতি উপভোগ করার ছবি প্রকাশ করে বলেন, এটা তাঁর কাছে এক দারুণ অভিজ্ঞতা।

সানি ইতিমধ্যেই অনুরাগ কাশ্যপের সিনেমা কেনেডি-তে অভিনয় করেছেন। যা মুক্তির অপেক্ষায়। এছাড়াও একগুচ্ছ সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। তার মাঝেও সময় বার করে অভিষেক সিংকে সঙ্গে নিয়ে বারাণসীর গঙ্গা আরতি দেখে এলেন তিনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button