Wednesday , July 24 2019
Sonakshi Sinha
ফাইল : সোনাক্ষী সিনহা, ছবি - আইএএনএস

সোনাক্ষী সিনহার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ, বাড়িতে পৌঁছল পুলিশ

তাঁর বিরুদ্ধে অভিযোগ যে তিনি একটি শো করবেন বলে আগাম টাকা নিয়েও সেই শো করেননি। আবার টাকাও ফেরত দেননি। এই অভিযোগের ভিত্তিতে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে জিজ্ঞাসাবাদ করতে তাঁর বাড়িতে হাজির হয় উত্তরপ্রদেশ পুলিশের একটি দল। সোনাক্ষীকে জিজ্ঞাসাবাদ করে তাঁর বয়ান রেকর্ড করা ছিল উদ্দেশ্য। কিন্তু তখন তিনি বাড়ি ছিলেন না। জুহু পুলিশের সাহায্যে সোনাক্ষীর বাড়ি ‘রামায়ণ’-এ গত বৃহস্পতিবার পৌঁছন তদন্তকারী আধিকারিকরা।

গত বছর দিল্লির এক ইভেন্ট অর্গানাইজার পুলিশের কাছে অভিযোগ করে যে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা একটি শো করবেন বলে ৩২ লক্ষ টাকা আগাম নেন। চুক্তিপত্রে সইও করেন। কিন্তু তিনি সেই শো করতেই আসেননি। সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন ওই ইভেন্ট অর্গানাইজার। সেই ঘটনায় সোনাক্ষীকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ হাজির হয় তাঁর মুম্বইয়ের বাসভবনে। ওইদিন তাঁকে না পেলেও ফের তাঁর বাড়িতে যাবেন তদন্তকারীরা।

শুক্রবার সোনাক্ষী ট্যুইট করে দাবি করেন যে এক ব্যক্তি যিনি নিজের কথা রাখতে পারেননি তিনি সোনাক্ষীর স্ফটিকের মত স্বচ্ছ ভাবমূর্তিতে দাগ লাগানোর চেষ্টা করছেন। সোনাক্ষীর দাবি ওই ব্যক্তি দ্রুত কিছু টাকা রোজগারের চেষ্টায় তাঁর বিরুদ্ধে অপবাদ দিচ্ছেন। এই তদন্তে তিনি সবরকমভাবে সাহায্য করবেন বলেও লেখেন সোনাক্ষী সিনহা। তবে সংবাদমাধ্যম যেন এই অবাস্তব দাবিকে হাওয়া না দেয়। সোনাক্ষী প্রতিক্রিয়া ব্যক্ত করার আগেই অবশ্য মুম্বইয়ের একটি ট্যাবলয়েডকে তাঁর সহকারী জানিয়েছেন, পুরো অভিযোগই ভিত্তিহীন। সোনাক্ষীর দাগহীন কেরিয়ারে দাগ লাগানোর চেষ্টা চলছে। যদিও পুরো বিষয়টাই এখনও তদন্ত সাপেক্ষ।

সোনাক্ষী সিনহা বলিউড তারকা তথা রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহার মেয়ে। শত্রুঘ্ন সিনহা বিজেপি সাংসদ থাকলেও দীর্ঘদিন খোলাখুলি বিজেপি বিরোধী কথা বলছিলেন। এবার লোকসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে পাটনা সাহিব আসন থেকে লড়েন তিনি। অবশ্য হেরে যান বিজেপির রবিশঙ্কর প্রসাদের কাছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *