Entertainment

শ্রেয়া ঘোষালের কোল আলো করে এল নতুন অতিথি

গায়িকা শ্রেয়া ঘোষাল যে সন্তানসম্ভবা সেকথা আগে থেকেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। শনিবার তাঁর মা হওয়ার খবরও সকলকে জানালেন শ্রেয়া নিজেই।

গত মার্চ মাসেই সোশ্যাল মিডিয়ায় প্রথমবার শ্রেয়া ঘোষাল তাঁর মা হওয়ার কথা জানিয়েছিলেন। দেশের প্রথমসারির গায়িকা শ্রেয়া সে সময় জানান যে তিনি এবং তাঁর স্বামী শিলাদিত্য তাঁদের জীবনের নতুন অধ্যায় শুরুর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। শিশু শ্রেয়াদিত্য আসছে।

সেই সময় শ্রেয়া তাঁর বেবি বাম্পের একটি ছবিও শেয়ার করেন। এরপর সকলেরই জানা ছিল শ্রেয়া সন্তানসম্ভবা। শনিবার বিকেলে অবশেষে শ্রেয়া ও শিলাদিত্যর সেই অধীর অপেক্ষার সমাপ্তি হল।

শ্রেয়ার কোল আলো করে এসেছে এক পুত্র সন্তান। শ্রেয়া ট্যুইট করে এ খবর জানিয়ে লিখেছেন, এই মুহুর্তটা আগে কখনও অনুভব করেননি। তিনি এবং শিলাদিত্য ভীষণ খুশি। সকলকে তাঁদের জন্য শুভকামনার জন্য শ্রেয়া ধন্যবাদও জানান।

২০১৫ সালে শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। ততদিনে তিনি দেশের অন্যতম সেরা গায়িকা। তবে বিয়ে হয়েছিল খুব ছোট্ট পরিসরে।

তারপর কেটে গেছে ৬টি বছর। অবশেষে শ্রেয়া শিলাদিত্যর ঘর আলো করে এল তাদের প্রথম সন্তান। সন্তানের জন্মের পর খুব স্বাভাবিকভাবেই খুশি চেপে রাখতে পারছেন না ২ জনে।

মুম্বইয়ের একরটি হাসপাতালে এদিন পুত্র সন্তানের জন্ম দেন শ্রেয়া। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button