Entertainment

বিশ্বাস করা কঠিন ইনি বর্তমানে বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা

এক সময়ে ছিলেন ওভার ওয়েট। বাংলায় যাকে সহজ ভাষায় বলা হয় মোটা। তারপর কঠিন পরিশ্রম। সেই পরিশ্রম যে কোনও মানুষের জন্য একটা প্রেরণা হতে পারে। বিশেষত তাঁরা যাঁরা কম বয়সে ওজন বেশি হওয়ার জন্য মানসিকভাবে ভেঙে পড়েন। মনে করেন আর কখনই হয়তো তিনি রোগা হতে পারবেননা। তাঁকে সুন্দর দেখতে লাগবে না। পরিশ্রমে কী থেকে কী হওয়া যায় তা দেখিয়ে দিয়েছেন এই বলিউড সুন্দরী। এখন প্রশ্ন হল কে এই বলিউড সুন্দরী!

Sara Ali Khan
সারা আলি খান, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @saraalikhan95

বলিউডের তরুণ প্রজন্মের হার্টথ্রব নায়িকা নিজেই তাঁর একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন। যেখানে তিনি একটি বিমানে সফর করছিলেন তাঁর বন্ধুদের নিয়ে। তাঁর বন্ধুরা বিমানে পাওয়ার ন্যাপ নিতে ব্যস্ত ছিলেন। আর সেই ফাঁকে তিনি তাঁদের ঘুমের ভিডিও লুকিয়ে তুলে নেন। গোটা ভিডিওতে তাঁর মুখে লেপ্টে ছিল একটা দুষ্টু মিষ্টি হাসি। নিজেই এই ভিডিও প্রকাশ করে লিখেছেন, প্রেজেন্টিং সারা কা সারা সারা।

Sara Ali Khan
ফাইল : সারা আলি খান, ছবি – আইএএনএস

হ্যাঁ, ইনি সারা আলি খান। বর্তমানে বলিউডে যে তারুণ্য রাজ করছে তাঁর একজন তিনি। অনেক তরুণের হৃদয়ে ঝড় তোলা রূপ তাঁর। কিন্তু সেই সারা আলি খান একসময় ভুগছিলেন ওভার ওয়েটে। পলিসিসটিক ওভারি সিনড্রোমের কারণে যে তিনি ওভার ওয়েট হয়ে গিয়েছিলেন তা সারা আগেও জানিয়েছেন। এবার সেই ছবি পোস্ট করলেন যেখানে বোঝা গেল তিনি কী ছিলেন আর এখন কী হয়েছেন! সকলেই সারার এই পরিবর্তন ও তার জন্য কঠিন পরিশ্রমকে বাহবা জানিয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button