Entertainment

সারা আলি খানের হাত ধরে চুম্বন ফ্যানের, এক ঝটকায় সরালেন হাত

সারা আলি খানের একটা সুনাম আছে যে তিনি চিত্রগ্রাহকরা চাইলে তো ফোটোর জন্য পোজ দেনই। এমনকি তাঁর অনুরাগীদের ইচ্ছাপূরণ করতে সেলফিও তোলেন তাঁদের সঙ্গে। পুরনো বছরের শেষ ও নতুন বছরের শুরুটা মালদ্বীপে কাটিয়ে মুম্বই ফিরে শুরু হয়েছে তাঁর দৈনন্দিন রুটিন। যার মধ্যে জিমে যাওয়া তো আছেই। গত বৃহস্পতিবারও জিমে গিয়েছিলেন ২৪ বছরের এই সুন্দরী অভিনেত্রী। বাইরে বার হতেই তাঁকে ছবির জন্য অনুরোধ করেন চিত্রগ্রাহকরা। হাসি মুখে পোজ দেন সারা। আর তারপরেই ঘটে আজব কাণ্ড।

সারা আলি খানের কাছে তাঁর ফ্যানেরা সেলফির জন্য আবদার করতে থাকেন। রাজি হয়ে যান সারা। সেলফি তোলেন। তাঁর দেহরক্ষীরা ফ্যানদের একে একে শান্তিপূর্ণভাবে ছবি তুলতে বলেন। সেলফি উঠছিল। এরমধ্যেই একজন ফ্যান সারার সঙ্গে করমর্দন করতে হাত এগিয়ে দেন। সারাও হাসি মুখে হাত এগিয়ে দেন। কিন্তু করমর্দন করতে গিয়ে হঠাৎই সারা হাত ধরে চুম্বন করে বসেন ওই যুবক।

মুহুর্তের অপেক্ষা। তারপরই এক ঝটকায় হাত সরিয়ে নেন সইফকন্যা সারা আলি খান। তাঁর মুখের হাসি বলে দিচ্ছিল কতটা হতবাক হয়ে গেছেন তিনি। তারপরই অবশ্য হাসি মুখে হাত জোড় করেন তিনি। করমর্দন করতে গিয়ে যে অভিজ্ঞতা হল তাতে আর তখন করমর্দনের ঝুঁকি নেওয়ার কথা ভাবছিলেন না সারা। এদিকে ঘটনা ঘটতেই সারার দেহরক্ষীরা ওই যুবককে ধাক্কা মেরে সেখান থেকে সরিয়ে দেন।

সারা অবশ্য তারপরেও ফ্যানদের আবদার রাখেন। সেলফি তোলার অনুরোধ রাখেন। কিন্তু ঝুঁকি নিতে চাননি তাঁর দেহরক্ষীরা। তাঁরা সারাকে গাড়িতে উঠে পড়তে বলেন। সারাও আর সময় নষ্ট না করে সকলকে হাসি মুখে টা টা করে উঠে পড়েন গাড়িতে। এদিকে এই ঘটনার ছবি দ্রুত ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। হুহু করে ছড়িয়ে পড়ে ভিডিওটি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button