Entertainment

কালো পোশাক আর উন্মুক্ত বক্ষ বিভাজিকা, আগুন ঝরিয়ে ফিরছে পুরনো ফ্যাশন

জেলো বা কিম কার্দাশিয়ানের দিন হয়তো ফুরোল। কারণ বেশ কয়েক বছর হারিয়ে থাকার পর ভারতীয় নায়িকাদের অঙ্গে ফিরছে ফ্যাশনের পুরনো স্কুল।

কালো পোশাকের চোখ ধাঁধানো চমক। তারসঙ্গে উন্মুক্ত বক্ষ বিভাজিকা। রূপ ও যৌবনের মেলবন্ধনকে এক সময় এমন পোশাক পূর্ণ রূপ দিত। ফ্যাশন দুনিয়া থেকে সুন্দরী নায়িকা, অনেকের পরনেই শোভা পেত এমন পোশাক।

তারপর তা হারিয়ে গিয়েছিল নবতম পোশাকের ভিড়ে। কিন্তু সেই পুরনো লাস্য ফের ফিরছে। কালো পোশাক থেকে ঠিকরে বেরিয়ে আসছে রূপ। বক্ষ বিভাজিকা গভীর থেকে গভীরতর হয়েছে পোশাকের গুণে।

দেশের নব্য প্রজন্মের নায়িকাদের মধ্যে এখন এটাই ট্রেন্ড। সে প্রিয়াঙ্কা চোপড়া থেকে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান থেকে জাহ্নবী কাপুর। একের পর এক বলি সুন্দরী এখন মজেছেন কালো পোশাকের প্রেমে।

প্রতিটি পোশাকের কাটিং আলাদা। ফলে তা দেখতেও ভিন্ন। তবে একটা বিষয় সব পোশাকের ক্ষেত্রেই এক। নায়িকাদের বক্ষ বিভাজিকা সুস্পষ্ট। একে অঙ্গ প্রদর্শন হিসাবে না দেখে তাঁরা চান মানুষ তাঁদের সৌন্দর্যে বিমোহিত হয়ে উঠুন।

পোশাক শুধু পরলেই হল না, মানাসই হওয়াটাও জরুরি। আর সেই পোশাকে নিজেকে কীভাবে তুলে ধরাটা সঠিক হবে সেটাও জরুরি। এগুলো সবই এখন ফ্যাশন বিশেষজ্ঞদের কৃপায় নায়িকাদের আর নতুন করে ভাবতে হয়না। কেবল তা তুলে ধরাটাই আসল।

আর তাতে এখন ২টি হাতিয়ার। এক কালো পোশাক আর দুই খোলামেলা বক্ষ বিভাজিকা। সেখানেই কুপোকাত দর্শক থেকে নব্য প্রজন্মের পুরুষকুল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.