Entertainment

বৌদি কাকে বললি রে, তেড়ে গেলেন সারা আলি খান

কার্তিক আরিয়ান ও সারা আলি খানের লাভ আজ কাল সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমা হলে চলছে চুটিয়ে। তার মধ্যেই ইন্সটাগ্রামে হৈচৈ ফেলে দিল একটি ভিডিও। যা কার্তিকই শেয়ার করেছেন। সেখানে কার্তিকের ফ্যানরা সারা আলি খানকে তাঁদের বৌদি বানিয়ে ফেলেছেন। যা দেখে কপট রাগ নিয়ে তাঁদের একজনের দিকে তেড়েও গেছেন সারা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে কার্তিক আরিয়ান তাঁর ফ্যানদের সঙ্গে ফুটবল খেলছেন। এক সময় একটি ছেলে কার্তিককে বলে ওঠেন কার্তিক ভাইয়া ভাবী আ গয়ি। অর্থাৎ কার্তিক ভাই বৌদি এসে গেছেন। কার্তিক ঘুরে দেখেন সারা আলি খান পিছনে। কার্তিক হেসে ওঠেন। হেসে ওঠেন সারাও। তারপরই সারা কার্তিককে জিজ্ঞাসা করেন তিনিই এটা বলতে শিখিয়েছেন তাই তো! কার্তিক জানান, একদমই তা নয়। ওঁরা নাকি অনেকক্ষণ ধরেই জিজ্ঞাসা করছেন ভাবী কখন আসবেন?

এটা শোনার পর হাসি মুখেই কপট রাগ নিয়ে ছেলেটির দিকে তেড়ে যান সারা আলি খান। তাই দেখে ছেলেটি একটু পিছিয়ে যান। সারা কিছুটা এগিয়ে ফিরে আসেন হাসতে হাসতে। পুরো বিষয়টিই হাসি ঠাট্টার মধ্যে দিয়ে হয়। এদিকে এই ভিডিও সোশ্যাল সাইটে হুহু করে ছড়াতে থাকে। দ্রুত ৩০ লক্ষের কাছে পৌঁছে যায় ভিডিও শেয়ার। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button