Entertainment

মাদক মামলায় বলিউডের ৪ প্রথমসারির নায়িকাকে সমন পাঠাল এনসিবি

মাদক মামলায় বলিউডের ৪ প্রথমসারিতে থাকা নায়িকাকে সমন পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে উঠে আসে মাদক যোগের তত্ত্ব। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী-কে সেই মাদক যোগের অভিযোগে নিজেদের হেফাজতে নেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এরপরই জানতে পারা যায় রিয়া চক্রবর্তী বলিউডের এক এক করে তাবড় অভিনেতার নাম বলতে শুরু করেছেন। এটাও জানা যায় যে জেরায় রিয়া বলিউড নায়িকা রাকুল প্রীত সিং, সারা আলি খানের নাম নিয়েছেন। এরপর আরও নাম সামনে আসতে শুরু করে।

Shraddha Kapoor
ফাইল : শ্রদ্ধা কাপুর, ছবি – আইএএনএস

এতদিন এসব নাম কেবল সংবাদের শিরোনামে জায়গা পাচ্ছিল। কিন্তু এনসিবি কোনও পদক্ষেপ করেনি। অবশেষে বুধবার বলিউডের প্রথমসারিতে থাকা ৪ নায়িকাকে সমন পাঠাল এনসিবি। এঁদের মধ্যে রয়েছেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুর।

Sara Ali Khan
ফাইল : সারা আলি খান, ছবি – আইএএনএস

এঁদের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে। এঁদের নাম বলার পাশাপাশি আর কি তথ্য রিয়া এনসিবি-কে দিয়েছেন তা কারও জানা নেই। তবে এই ৪ জনকে এনসিবি-র বেশ কিছু প্রশ্নের মুখে পড়তে হবে।

যে ৪ নায়িকার নাম সামনে এসেছে তাঁরা প্রত্যেকেই বলিউডে যথেষ্ট সফল নাম। ফলে আগামী দিনেও এমন আরও বড় নাম সামনে আসতে চলেছে বলে মনে করছেন অনেকে।

৪ নায়িকা ছাড়াও এনসিবি মাদক মামলায় ফ্যাশন ডিজাইনার সিমোন খামবাট্টাকেও সমন পাঠিয়েছে। ফলে এঁদের সকলকেই এনসিবি আধিকারিকদের মুখোমুখি হতে হবে।

Rakul Preet Singh
ফাইল : রাকুল প্রীত সিং, ছবি – আইএএনএস

এনসিবি আরও ২ জনকে এই মামলায় সমন পাঠিয়েছে। যার মধ্যে রয়েছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন সেক্রেটারি শ্রুতি মোদী ও দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ। রাকুল প্রীত, সিমোন ও শ্রুতিকে বৃহস্পতিবার ডাকা হয়েছে। দীপিকা ও করিশ্মাকে ২৫ সেপ্টেম্বর এবং সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে ২৬ সেপ্টেম্বর ডেকেছে এনসিবি।

বেশ কিছু চ্যাটের সূত্র ধরেই এঁদের ডেকে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এনসিবি-র এক আধিকারিক। তদন্ত শুরু হওয়ার পর বিভিন্ন মোবাইলের চ্যাট খতিয়ে দেখেন এনসিবি আধিকারিকরা। সেখানেই নায়িকাদের মাদক সংক্রান্ত আলোচনা করতে দেখা যায়। যার সূত্র ধরে এবার তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল এনসিবি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button