Entertainment

১৮০ দিন টানা উপবাস, সলমন খান ছুটলেন দেখা করতে

বলিউড সুপারস্টার সলমন খানকে নাড়িয়ে দিয়ে গেল এক সাধকের ক্ষমতা। ১৮০ দিন ধরে তিনি উপবাসে। তাঁর সঙ্গে দেখা করতে ছুটলেন সলমন খান।

১৮০ দিন অর্থাৎ অর্ধেক বছর। এই অর্ধেক বছর উপবাসে থাকা এক সাধকের সঙ্গেই দেখা করতে গেলেন সলমন খান। ওই জৈন সাধক অবশ্য তাঁর অসামান্য ক্ষমতাবলে এর আগেও এমন উপবাস করেছেন।

এবার নিয়ে ৬ বার তিনি ১৮০ দিনের উপবাসের পথে হাঁটলেন। এবার তাঁর উপবাস চলাকালীনই তাঁর সঙ্গে দেখা করলেন বলিউডের ভাইজান।

জৈন আচার্য হিসাবে বিজয় হংসরত্নসুরী এক পরিচিত নাম। তাঁর অসামান্য উপবাস ক্ষমতা আগেও চর্চার কেন্দ্রে উঠে এসেছে।

তিনি যে ফের এমন এক ম্যারাথন উপবাস শুরু করেছেন তা জানতে পেরে হতবাক বলিউড সুপারস্টার সলমন খান আর স্থির থাকতে পারেননি। তাঁর কাছে ছুটে যান। দেখা করেন তাঁর সঙ্গে। কথা বলেন। জানতে চান জৈনদের নানা প্রথা ও আধ্যাত্মিক চেতনা সম্বন্ধে।

বিজয় হংসরত্নসুরীর কাছে আশির্বাদও নেন সলমন। যদিও সলমন খান বলেই নয়, বিজয় হংসরত্নসুরীর সঙ্গে তাঁর উপবাস কালে অনেক সেলেব্রিটিই দেখা করেছেন। তাঁর কাছে আশির্বাদ নিয়েছেন।

আচার্য বিজয় হংসরত্নসুরীই হলেন জৈন ধর্মে এমন এক সাধক যিনি এত দীর্ঘ উপবাস করেছেন। তাঁর ভক্তরা জানিয়েছেন, সব ধরনের সময়কালের উপবাস মিলিয়ে জৈন সাধক অবস্থায় বিজয় হংসরত্নসুরী জীবনে এখনও পর্যন্ত ১২ বছর উপবাসে কাটিয়ে দিয়েছেন। এটা জৈনধর্মে প্রথম। তাঁর এই অসামান্য ক্ষমতার জন্য বিজয় হংসরত্নসুরী এক পরিচিত নাম। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button