Entertainment

ম্যায়নে পেয়ার কিয়ার লিপস্টিক সিন বদলে সলমনের অসামান্য বার্তা

সুপার হিট সিনেমার অন্যতম রোমান্টিক সিন ছিল যখন ভাগ্যশ্রী একটি কাচের ওপর তাঁর চুম্বন লিপস্টিকে এঁকে দিয়ে যাবেন। আর সলমন সেই লিপস্টিকটিকে এসে চুম্বন করবেন।

১৯৮৯ সালে ভারতের রুপোলী পর্দায় ইতিহাস গড়েছিল সলমন খানের সিনেমা ম্যায়নে পেয়ার কিয়া। ভাগ্যশ্রী-সলমন জুটি তখন গোটা দেশের মন কেড়ে নিয়েছিল।

সুপার ডুপার হিট সেই সিনেমার অন্যতম রোমান্টিক সিন ছিল যখন ভাগ্যশ্রী একটি কাচের ওপর তাঁর চুম্বন লিপস্টিকে এঁকে দিয়ে যাবেন। আর সলমন সেই লিপস্টিকটিকে এসে চুম্বন করবেন। সেই রোমান্টিক সিনটিকে এবার ৩১ বছর পর জনসচেতনতায় কাজে লাগালেন সুপারস্টার সলমন খান। যা দেখে চমকিত এবং আপ্লুত সকলে।

সলমন একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে ‘দেন’ অর্থাৎ তখন বলে একটি ক্লিপ দেওয়া হয়েছে। সেখানে ম্যায়নে পেয়ার কিয়া-র সেই দৃশ্য তুলে ধরেছেন। আর তার পরেই ‘নাও’ অর্থাৎ এখন বলে আরও একটি ক্লিপ তুলে ধরেছেন। সেখানে সলমন আজকের রূপে। সেই কাচের দেয়ালে আঁকা চুম্বনের লিপস্টিক।

সলমন ফের ঠিক সেভাবেই সেই লিপস্টিকের দিকে এগিয়ে আসেন। আর কাছে এসে সেটিতে একটি তরল ছিটিয়ে দেন। যা দেখে মনে হয়েছে সেটি স্যানিটাইজার। তারপর সাদা কাপড় দিয়ে দ্রুত মুছে দিয়েছেন লিপস্টিকের দাগ।

করোনা মোকাবিলায় এখন সোশ্যাল ডিসটান্সিংয়ের কথা বলা হচ্ছে। এমন একটি তখন-এখন ভিডিওর মধ্যে দিয়ে একটা বার্তা পোঁছে দেওয়ার চেষ্টা করেছেন সলমন খান। অনেকেই এই ভিডিও দেখে আপ্লুত। বহু ভালবাসার ইমোজিতে ভরেছে সলমনের সোশ্যাল অ্যাকাউন্ট। অনেকেই তাঁর এই ভাবনার তারিফ করেছেন।

প্রসঙ্গত সলমন খান এখন তাঁর ফার্ম হাউসে রয়েছেন পরিবারের সঙ্গে একান্তে। লকডাউনে সেখানেই থাকছেন তিনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.