Friday , August 17 2018
Salman Khan

বিয়ে করতে চলেছেন সলমন খান? ট্যুইট ঘিরে চর্চা তুঙ্গে

ভারতের ‘মোস্ট এলিজেবল’ পাত্র তিনি। অথচ মনের মতো পাত্রীর সন্ধান পাচ্ছেন না। ৫২টি বসন্ত পেরিয়েও তাই এখনও আইবুড়োই থেকে গেছেন ‘বজরঙ্গি ভাইজান’। তাঁর জীবনে একাধিক নারীর আসা যাওয়া ঘিরে কম জলঘোলা হয়নি। তবু মনে চিরস্থায়ী দোলা দিয়ে যাওয়ার মতো পাত্রী মেলেনি আজও। মনের মানুষকে খুঁজে পেলে সে কথা তিনি নিজেই জানাবেন। আর সেই খুশির খবর তাঁর ভক্তরা পাবেন ‘ট্যুইটার’-এ।

কথা দিয়েছিলেন ‘টাইগার’। সে কথা তিনি রাখলেনও। মঙ্গলবার ট্যুইট করে সল্লু মিয়াঁ জানান, ‘মুঝে লড়কি মিল গয়ি’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, পাত্রী তিনি পেয়ে গেছেন। সেই ‘ট্যুইট’ চোখে পড়তেই যেন বোমা পড়ে নেটিজেন দুনিয়ায়। তবে সত্যিই কি এবার ‘আইবুড়ো’ নাম ঘুচতে চলেছে বলিউডের ভাইজানের? এই গুঞ্জনে এখন কান পাতা দায় বি-টাউনে। সলমন খানের সংক্ষিপ্ত ‘ট্যুইট’-এ ‘হার্ট অ্যাটাক’ হওয়ার উপক্রম হয়েছে তাঁর ভক্তদের। এইরকম রহস্যজনক ‘ট্যুইট’-এর ব্যাখ্যা চেয়ে প্রিয় অভিনেতার কাছে সকাতর আবেদন জানান অনেকেই। কেউ আবার সরাসরি ‘পাত্রী’-র নাম জানতে চেয়ে সলমনের দিকে ছুঁড়ে দেন প্রশ্নের তির। আবার ‘ভাইজান’-এর এই রহস্যজনক ‘ট্যুইট’-কে ‘স্টান্টবাজি’-র চোখেই দেখছেন কেউ কেউ। ইদানিংকালে বলিউড তারকারা তাঁদের আসন্ন ছবির প্রচারের জন্য নিয়ে থাকেন নানান ‘স্ট্র্যাটেজি’। ‘সুপারস্টার’ সলমনও হয়তো সেই পথে হেঁটেছেন। এমনটাই আশঙ্কা করছেন সলমনের অনুরাগীদের একাংশ। তবে রহস্য এখনই কাটছে না। তবে কী সত্যিই পাত্রীর খোঁজ পেলেন সলমন? সত্যি করেই মনে ধরল কাউকে? সে প্রশ্নও কিন্তু একটা নয়া উন্মাদনার জন্ম দিয়েছে।

About News Desk

Check Also

Salman Khan

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খানের ৫ বছরের কারাদণ্ড

জোধপুর সেন্ট্রাল জেলেই যেতে হচ্ছে বলিউড তারকা সলমন খানকে। জোধপুর আদালতে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় তাঁকে ৫ বছরের কারাদণ্ডের নির্দেশ দিল আদালত।

One comment

  1. Suryanshu Mitra

    Kelo korechhe.ei boyos e biye korar theke golay kolsi dori die dub dik tao bhalo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.