Entertainment

সলমনের সিনেমার সেটে বড় চোট পেলেন রণদীপ হুডা

একটি শট দিতে গিয়েই বিপত্তি। পড়ে যান তিনি। চোট লাগে হাঁটুতে। তারপর দেখা যায় হাঁটুর হাড় সরে গেছে। দ্রুত চিকিৎসার ব্যবস্থা হয়। চিকিৎসকেরা তাঁদের দিক থেকে যা করার করেন। এখন সুস্থ হয়ে ওঠার পালা। আর সেজন্য ব্যায়াম করছেন অভিনেতা। চেষ্টা করছেন অল্প ছুটতে। যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারেন। সলমন খানের সিনেমার সেটে শট দিতে গিয়ে আহত হন অভিনেতা রণদীপ হুডা।

সলমন খানের পরবর্তী সিনেমা রাধে। তারই শ্যুটিং চলছে জোরকদমে। প্রতি বছরই ইদে সলমন খানের একটি সিনেমা মুক্তি পায়। সেই রাধে সিনেমার শ্যুটিং চলাকালীনই এই সিনেমায় থাকা রণদীপ হুডা শট দিতে গিয়ে চোট পান। সিনেমায় সলমন খান, রণদীপ হুডা ছাড়াও রয়েছেন দিশা পাটানি। সিনেমার পরিচালনা করছেন প্রভুদেবা।

রণদীপ হুডা সোশ্যাল সাইটে নিজের একটি ছবি দিয়েই জানিয়েছেন তিনি হাঁটুতে চোট পেয়েছেন। দ্রুত সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন। দেখা মাত্র তাঁর অনুরাগীরা একের পর এক কমেন্ট করতে থাকেন। দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করে হয় অধিকাংশ কমেন্ট। এছাড়াও নানা মত এসেছে। যেমন একজন লিখেছেন সবই সেরে ওঠে। শুধু একটু সময় দিতে হবে। রাধে সিনেমাটি ২২ মে মুক্তি পাওয়ার কথা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.