Entertainment

জনপ্রিয় অভিনেত্রীর অভিযোগে বিপাকে ব্যবসায়ী

এক জনপ্রিয় অভিনেত্রীর ভয়ংকর অভিযোগে বিপাকে পড়লেন এক ব্যবসায়ী সহ ৬ জন। রবিবার রাতে পুলিশে অভিযোগ দায়ের করেন ওই অভিনেত্রী।

জোর করে তাঁর সঙ্গে শারীরিকভাবে সম্পর্ক তৈরির চেষ্টা করেছেন এক ব্যবসায়ী। ওই ব্যবসায়ী তাঁকে হত্যারও চেষ্টা করেছেন। এতে ব্যবসায়ীকে সাহায্য করেছেন আরও ৫ জন।

ঘটনাটি ঘটেছে উত্তরা বোট ক্লাব নামে একটি স্থানে। সেখানে তাঁর মুখে জোর করে মদের বোতল ঢুকিয়ে তাঁকে তা পান করানোর চেষ্টা করেন ব্যবসায়ী নাসিরুদ্দিন মাহমুদ। তাঁকে শারীরিকভাবে হেনস্থা করা হয়।

তাঁর সঙ্গে জোর করে শারীরিকভাবে সম্পর্ক তৈরির চেষ্টা করেন ওই ব্যবসায়ী। এমনকি তাঁকে হত্যার হুমকিও দেওয়া হয়। এই মর্মে রবিবার রাতে পুলিশে অভিযোগ করেন বাংলাদেশের প্রথমসারির জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

যিনি এই মুহুর্তে এশিয় প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সোশ্যাল মিডিয়ায় অন্যতম প্রভাবশালী ব্যক্তিত্ব হিসাবে ফোর্বস পত্রিকায় জায়গা পেয়েছেন।

বাংলাদেশে এক ডাকে চেনা পরীমনি সোশ্যাল মিডিয়া মারফত দাবি করেছেন, তিনি নিজেকে শেষ করে দেবেন না। তবে যদি তাঁর মৃত্যুসংবাদ পাওয়া যায় তাহলে সকলে যেন জানেন যে তাঁকে ওই ব্যবসায়ী ও তাঁর সহযোগীরা হত্যা করেছেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রীকেও পরীমনি লিখেছেন, তাঁর যখন আড়াই বছর বয়স তখন তাঁর মা মারা যান। এখন তাঁর মায়ের বড় দরকার। তিনি ন্যায় বিচার পাচ্ছেন না।

পরীমনির অভিযোগ, যাঁকেই বিষয়টি জানিয়েছেন তিনিই দেখছি বলে ছেড়ে দিয়েছেন। তাঁর এখন সাহায্যের দরকার।

পুলিশ জানিয়েছে অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের খোঁজ চলছে। এদিকে অভিযুক্ত ব্যবসায়ী তাঁর ফোন বন্ধ করে রেখেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button