Entertainment

ভুয়ো টিকা নেওয়ার ৪ দিন পর অসুস্থ মিমি চক্রবর্তী

ভুয়ো করোনা টিকা নেওয়ার ৪ দিন পর অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। শনিবার সকালেই অসুস্থ বোধ করেন তিনি।

ভুয়ো টিকাকরণ কেন্দ্রের পর্দা ফাঁস হওয়ার পর সেই ঘটনাকে কেন্দ্র করে রাজ্যের রাজনীতিতেও পারদ চড়ছে। এদিকে সেই টিকাকরণ কেন্দ্রে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। মানুষকে টিকা নিতে উৎসাহ দেওয়ার পাশাপাশি তিনি নিজেও সেখান থেকে টিকা গ্রহণ করেন। তারপরই ক্রমে প্রকাশ্যে আসে যে ওই টিকাকরণ কেন্দ্র ভুয়ো।

যাঁর উদ্যোগে ওই টিকাকরণ তিনি নিজেও নিজের ভুয়ো পরিচয় দিয়ে এই ক্যাম্প আয়োজন করেন। করোনা টিকার জায়গায় দেওয়া হয়েছিল পেটের সমস্যার একটি অ্যান্টিবায়োটিক।

ভুয়ো টিকা তাঁর দেহে প্রবেশ করেছে জানতে পেরেই চিকিৎসকের পরামর্শ নেন মিমি চক্রবর্তীও। তখন তেমন কোনও কিছু না হলেও শনিবার সকাল থেকেই তিনি অসুস্থ বোধ করতে থাকেন। তাঁর ঘাম হতে থাকে। শরীরে ডিহাইড্রেশন শুরু হয়। পেটে কামড় বসানোর মত ব্যথা হয়। পড়ে যায় রক্তচাপ।

শনিবার সকালেই তাঁর পারিবারিক চিকিৎসক তাঁকে এসে পরীক্ষা করেন। পরে তাঁকে হাসপাতালে ভর্তির জন্যও বলা হয়। কিন্তু সাংসদ তাতে রাজি হননি।

মিমি জানিয়েছেন আপাতত বাড়িতে থেকেই তাঁর চিকিৎসা হোক সেটাই তিনি চাইছেন। ফলে তাঁর বাড়িতেই চিকিৎসা চলছে। তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা।

মিমির শারীরিক সমস্যার কারণ যে ৪ দিন আগে নেওয়া ভুয়ো টিকাই সে বিষয়ে অবশ্য নিশ্চিত নন চিকিৎসকেরা। কারণ মিমি চক্রবর্তীর গলব্লাডার ও লিভারের সমস্যা রয়েছে। চিকিৎসকেরা সবদিক খতিয়ে দেখছেন।

Show More