Entertainment

কেন মেজাজ হারালেন মহেশ ভাট, কিকরে সামাল দিলেন আলিয়া


পরিচালক মহেশ ভাট কি আজকাল মেজাজ ঠিক রাখতে পারছেন না? খুব দ্রুত উত্তেজিত হয়ে পড়ছেন? স্থান, কাল, পাত্রের তোয়াক্কা না করেই চিৎকার করে ফেলছেন? এমন প্রশ্ন কিন্তু সাংবাদিক মহলে উঠতে শুরু করেছে। কারণও রয়েছে। সম্প্রতি তাঁর মেয়ে শাহিন ভাটের লেখা বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এসে অল্পেই মেজাজ হারালেন মহেশ ভাট। অপ্রস্তুত আলিয়া ভাটকে বলতে শোনা গেল তিনি আগেই সাবধান করেছিলেন যে তাঁর বাবা এমন কিছু করতে পারেন। বাবাকে আর বলতে দেওয়া হবে না বলেও জানিয়ে দেন তিনি।


কি হয়েছিল? শাহিন ভাটের বইয়ের উদ্বোধনের পর সাংবাদিকরা প্রশ্ন করছিলেন মহেশ ভাটকে। সেই সময় একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে আচমকাই গলা চড়ান মহেশ ভাট। আবেগপ্রবণ হয়ে পড়েন। চিৎকার করে বলতে থাকেন, তিনি মনে করেন না নৃশংসতাকে বৈধতা দেওয়া এই অসুস্থ পৃথিবীতে কোনও তরুণী খাপ খাইয়ে নিতে পারেন।


মহেশ ভাট যখন চিৎকার করে ওঠেন, তখন দেখা যায় তাঁর স্ত্রী সোনি রাজদান মহেশ ভাটকে ইশারায় শান্ত হতে বলছেন। অনুষ্ঠানে উপস্থিত মহেশের আর এক মেয়ে অভিনেত্রী আলিয়া ভাট অপ্রস্তুত হয়ে পড়েন। তিনি এগিয়ে এসে সাংবাদিকদের বলেন এমনটা হতে পারে বলে তিনি আগেই সতর্ক করেছিলেন। তিনি এও বলেন, তাঁর বাবাকে আর বলতে দেওয়া হবে না। প্রসঙ্গত মহেশের মেয়ে শাহিন ভাট ডিপ্রেশনে ভোগেন। তাঁকে নিয়ে চিন্তিত তাঁদের গোটা পরিবার। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা




Show More

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *