Sports

২০২৭ সাল পর্যন্ত কোন চ্যানেলে দেখা যাবে আন্তর্জাতিক ক্রিকেট, পরিস্কার হয়ে গেল

২০২৭ সাল পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল অর্থাৎ আইসিসি-র যে কোনও ভারতে হওয়া ম্যাচ কোন চ্যানেলে দেখতে পাবেন সকলে তা নিশ্চিত হল।

ভারত যে ক্রিকেট পাগল দেশ তা এখন দুনিয়া জানে। ভারতে আইসিসি অনেক প্রতিযোগিতারও আয়োজন করে। সেই সব ম্যাচ কোন চ্যানেলে দেখা যাবে তা নিয়ে উদগ্রীব থাকেন দেশের সব প্রান্তের মানুষ।

অনেকে এখন কেবল মারফত সব চ্যানেল নেন না। অতিরিক্ত খরচ বহন করা থেকে দূরে থাকেন তাঁরা। তবে ২০২৭ সাল পর্যন্ত ভারতে হওয়া আইসিসি প্রতিযোগিতার ম্যাচ দেখতে কোন চ্যানেলে নজর রাখতে হবে এবং তা নিয়ে রাখতে হবে তা পরিস্কার হয়ে গেল। সেইসঙ্গে পরিস্কার হয়ে গেল ইন্টারনেটে দেখতে গেলে কোন ডিজিটাল মিডিয়া সাবস্ক্রাইব করা থাকতে হবে।

এখন ভারতে সব ম্যাচ দেখানোর সত্ত্ব রয়েছে স্টার স্পোর্টস-এর হাতে। ২০২৩ সাল পর্যন্ত তার মেয়াদ। ২০২৪ থেকে ২০২৭ সাল পর্যন্ত সেই সত্ত্ব কে পাবে তার জন্য টেন্ডার ডেকেছিল আইসিসি। আর সেই টেন্ডারে ফের সাফল্যের হাসি হেসেছে স্টারই।

তাদের চ্যানেলগুলিতেই এখনকার মতই ২০২৭ সাল পর্যন্ত সম্প্রচার হবে আইসিসি প্রতিযোগিতা। ডিজিটাল মিডিয়ার সত্ত্বও তাদের হাতেই। ফলে ডিজনি হটস্টারে দেখা যাবে এই প্রতিযোগিতাগুলি।

এর আগে আইপিএল-এর সত্ত্ব নিজেদের আওতায় রেখে সাফল্যের হাসি হেসেছিল ডিজনি স্টার। এবার আইসিসি-র প্রতিযোগিতার ভারতীয় সত্ত্বও তারাই জিতে নিল। আর এটাও দেশবাসীর কাছে পরিস্কার হয়ে গেল যে কোন চ্যানেল বা ডিজিটাল প্ল্যাটফর্ম তাঁদের সাবস্ক্রাইব করে রাখতে হবে ক্রিকেট দেখার জন্য। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button