Entertainment

অ্যাকশন দৃশ্য দিয়ে শেষ হরভজন সিংয়ের প্রথম সিনেমার শ্যুটিং

মাঠে হরভজন সিংয়ের দাপট অনেকেই দেখেছেন। এবার তিনি অন্য ভূমিকায়। এবার রুপালি পর্দায় সমান দাপট নিয়েই হাজির ভারতের এই অন্যতম সেরা স্পিনার।

হরভজন সিংয়ের ঘূর্ণি বিশ্বের তাবড় দলের জন্যই ছিল আতঙ্কের। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম ভরসার নাম ছিলেন হরভজন সিং। অনেক সময় তাঁর স্পিন আক্রমণে ধসে গেছে প্রতিপক্ষের ব্যাটিং লাইনআপ। সেই হরভজন সিং এবার অন্য অবতারে হাজির হতে চলেছেন।

এবার ভাজ্জি সিনেমার হিরো। আর সেখানেও নাকি তিনি সমান পরিমাণ দাপটে অভিনয় করেছেন। তাঁর সঙ্গে শ্যুটিং করে রীতিমত খুশি তাঁর পরিচালক, প্রয়োজকরা।

হরভজন সিংয়ের প্রথম সিনেমা ‘ফ্রেন্ডশিপ’। সেই সিনেমার শ্যুটিং চলছিল এতদিন। এবার তা শেষ হল। শ্যুটিংয়ের শেষ দিনে ছিল অনেকগুলি অ্যাকশন দৃশ্য।

অ্যাকশন দৃশ্যের শ্যুটিং দিয়েই শেষ হল ফ্রেন্ডশিপ-এর শ্যুটিং পর্ব। এবার পোস্ট প্রোডাকশনের পালা। তার আগে শ্যুটিংয়ের শেষ দিনে কার্যত আবেগপ্রবণ হয়ে পড়েন সিনেমার প্রযোজক।

প্রযোজক কিরণ রেড্ডি মানদাদি জানিয়েছেন তিনি দ্রুত এই সিনেমার ট্রেলার সামনে আনবেন। দর্শকরা মুখিয়ে আছেন হরভজনকে দেখার জন্য। হরভজন এতদিন দেশের একটা বড় নাম ছিলেন ক্রিকেটের জন্য। এবার তিনি সিনেমার তারকা হিসাবেও খ্যাত হবেন।

সহ প্রযোজক রাম মাদ্দুকুরির মতে, হরভজন মাঠে যতটা স্ফূর্তি নিয়ে খেলতেন, সিনেমার পর্দাতেও তিনি সমান স্ফূর্তি দেখিয়েছেন।

মাদ্দুকুরির মতে, ফ্রেন্ডশিপ সিনেমাটি কেবল একটি সিনেমা নয়, একটি আবেগ। জীবনে যে নতুন জুতোয় হরভজন পা গলালেন তা তাঁর পায়ে কতটা ফিট করে আপাতত সেদিকেই তাকিয়ে গোটা দেশ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button