Entertainment

ছেলের গ্রেফতারি নিয়ে অবশেষে মুখ খুললেন শাহরুখপত্নী গৌরি খান

মাদক কাণ্ডে গ্রেফতার করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। ছেলের সেই ঘটনা নিয়ে অবশেষে মুখ খুললেন সুপারস্টারের পত্নী গৌরি খান।

মাদক মামলায় গতবছর গ্রেফতার করা হয় বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে। একটি ক্রুজ শিপে বিলাসবহুল পার্টি থেকে তাঁকে গ্রেফতার করেন নারকোটিক্স বিভাগের আধিকারিকরা। তাঁর কাছে নিষিদ্ধ মাদক পাওয়া যায় বলে অভিযোগও ওঠে।

এরপর জেলেই থাকতে হয় আরিয়ানকে। জামিন পেতেও দেরি হয়। পরে অবশ্য জামিন হয়। কিন্তু তখনও অভিযোগ থেকে মুক্তি পাননি আরিয়ান। অবশেষে চলতি বছরে শাহরুখ পুত্রকে যাবতীয় অভিযোগ থেকে ক্লিনচিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আরিয়ান জেলে থাকার সময়টা খান পরিবারের জন্য ছিল এক কঠিন সময়। আরিয়ানের নাম না করে কফি উইথ করণ অনুষ্ঠানে শাহরুখপত্নী গৌরি খানকে সেই সময় নিয়ে প্রশ্ন করেন শো-এর প্রধান মুখ করণ জোহর।

প্রশ্নে এটা পরিস্কার ছিল যে আরিয়ান জেলে থাকাকালীন পরিস্থিতির কথা জিজ্ঞাসা করা হচ্ছে। করণের প্রশ্ন বুঝতে অসুবিধা হয়নি গৌরি খানেরও।

ছেলের এই গ্রেফতারি ও সেই সময় নিয়ে এই প্রশ্নের উত্তরে প্রথমবার মুখ খোলেন গৌরি খান। জানান, বাবা মা হিসাবে সেই সময় যে অবস্থার মধ্যে দিয়ে তাঁদের যেতে হয়েছিল তার চেয়েও বেশি খারাপ কিছু হতে পারেনা। তবে এখন তাঁরা খুব ভাল আছেন।

সকলে তাঁদের ভালবাসেন। সেই কঠিন সময় চেনা অচেনা যাঁরাই তাঁদের পাশে দাঁড়িয়েছিলেন তাঁদের ধন্যবাদ জানান গৌরি খান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button