Entertainment

নীল ছবি কাণ্ডে শিল্পা শেঠীর স্বামীর পর পুলিশের জালে আরও ১

নীল ছবি তৈরি করার অভিযোগে অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। সোমবার তাঁকে গ্রেফতারের পর মঙ্গলবার আরও একজনকে গ্রেফতার করল তারা।

নীল সিনেমা তৈরি ও তা বিভিন্ন অ্যাপের মধ্যে দিয়ে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত সোমবার বলিউড তারকা শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

পুলিশ জানিয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ তাদের হাতে রয়েছে যে তিনি নীল ছবি তৈরির ব্যবসা ও তা ছড়িয়ে দেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন। একথা গত সোমবার জানান মুম্বইয়ের পুলিশ কমিশনার নিজেই। এই কাণ্ডে রাজ কুন্দ্রাকেই মূল অভিযুক্ত হিসাবে দেখছে পুলিশ।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চে রাজ কুন্দ্রার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের হয়েছিল। এক মহিলা অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অবশেষে গত সোমবার শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে পুলিশ। তার ঠিক পরদিন এই কাণ্ডে নীল ছবি তৈরিতে রাজ কুন্দ্রার ঘনিষ্ঠ সহযোগী হিসাবে অভিযুক্ত রিয়ান থর্প-কেও গ্রেফতার করল পুলিশ।


অভিযোগ যে অনেক মহিলাকে সিনেমায় সুযোগ করে দেওয়ার নাম করে এসব নীল ছবিতে অভিনয় করতে বাধ্য করা হত। অনেক মডেলের ক্ষেত্রেও সেই একই অফার থাকত বলে জানতে পেরেছে পুলিশ। তাঁদের সিনেমায় সুযোগ দেওয়ার হাতছানি দিয়ে এসব নীল ছবিতে অভিনয় করতে বাধ্য করা হত।

প্রসঙ্গত এর আগে রাজ কুন্দ্রার বিরুদ্ধে আইপিএল ম্যাচ গড়াপেটার অভিযোগও উঠেছিল। এজন্য আজীবনের জন্য সব ধরনের ক্রিকেট সংক্রান্ত কর্মকাণ্ড থেকে রাজ কুন্দ্রাকে নির্বাসিত করা হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button