Sports

দর্শকদের জন্য সুখবর, চতুর্থ ও পঞ্চম দিনের টিকিটের টাকা ফেরত দেবে সিএবি

ইডেনে হচ্ছে ভারতের প্রথম গোলাপি বলের দিন রাতের টেস্ট। ফলে তা যে ঐতিহাসিক তা নিয়ে কোনও প্রশ্ন থাকতে পারেনা। এমনিতেই ইডেনের ক্রিকেট প্রেম নিয়ে নতুন করে বলার অপেক্ষা রাখে না। তারওপর ইতিহাসকে চর্মচক্ষে দেখা, তার সাক্ষী হওয়ার হাতছানিতে ভারত-বনাম বাংলাদেশ টেস্টের ৫ দিনের টিকিটই বিক্রি হয়েছে হুহু করে। তারপরও তৈরি হয়েছে টিকিটের হাহাকার। যা টেস্টে আজকাল দেখাই যায়না। কিন্তু দর্শকদের উৎসাহ মাটি হয় যখন ভারত ২ দিন আর ১ ঘণ্টার মধ্যে ম্যাচ জিতে যায়। এতে তৃতীয় দিনে আসা দর্শকরা সামান্য সময় খেলা দেখার সুযোগ পান। আর চতুর্থ ও পঞ্চম দিনের টিকিট কেটে ফেলা দর্শকরা মাথায় হাত দিয়ে বসেন।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি-র নিয়ম হল যদি ইডেনে ১টি বলও টেস্টের খেলা হয় তবে বিক্রিত টিকিটের দাম ফেরত হবে না। এটাই এতদিন চলে এসেছে। তাই গত রবিবার থেকেই চতুর্থ ও পঞ্চম দিনের টিকিট কেটে ফেলা দর্শকরা মুষড়ে পড়েছিলেন। টাকাটা জলেই গেল! কিন্তু সোমবার তাঁদের সেই শোক ভুলিয়ে সিএবি জানিয়ে দিল চতুর্থ ও পঞ্চম দিনের বিক্রিত টিকিটের দাম দর্শকদের ফেরত দিয়ে দেওয়া হবে। এতে দর্শকদের মধ্যে আনন্দের সীমা নেই।

অনলাইনে যাঁরা টিকিট কেটেছিলেন তাঁরা অনলাইনেই টাকা ফেরত পেয়ে যাবেন। তাঁদের আগে ফেরত দেওয়া হবে টাকা। তারপর যাঁরা কাউন্টার থেকে টিকিট কেটেছিলেন তাঁদের টাকা ফেরত দেওয়া শুরু হবে। ইতিমধ্যেই অনলাইনে টিকিট কাটা মানুষজনের কাছে মেসেজ যেতে শুরু করেছে। টাকা ফেরত হচ্ছে। সিএবি জানিয়েছে, এবার টেস্টের সিজন টিকিট বিক্রি করা হয়নি। যাতে ভিড় আরও বেশি হয়। প্রতি দিনের আলাদা টিকিট বিক্রি হয়েছে। তবে সিএবি-র প্রচলিত নিয়ম ভেঙেই যে টিকিটের দাম ফেরত দেওয়া হচ্ছে তাও জানিয়ে দেওয়া হয়েছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button