Entertainment

স্বামী ও শ্বশুরকে কি নামে সেভ করেছেন, জানালেন দীপিকা পাড়ুকোন

ফোনে নম্বর সেভ করতে গেলে নাম দিয়ে সেভ করতে হয়। দীপিকা পাড়ুকোন তার ব্যতিক্রম নন। তাঁর ফোনে কী নামে সেভ রয়েছে তাঁর স্বামী বা শ্বশুর-এর নম্বর, তা নিজেই জানালেন।

মুম্বই : দীপিকা পাডুকোনের ফোনে হোয়াটসঅ্যাপ গ্রুপের মধ্যে একটি তাঁর ফ্যামিলি হোয়াটসঅ্যাপ। সেই ফ্যামিলি হোয়াটসঅ্যাপে তাঁর স্বামী, তাঁর শ্বশুর বাড়ির লোকজন ও তাঁর বাপের বাড়ির লোকজন। সকলেই রয়েছেন। ব্যাপারটা ব্যক্তিগত ঠিকই। কিন্তু সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের কিছু অংশ তুলে ধরলেন অভিনেত্রী। আর তাতেই ফাঁস হল কাকে কী নামে সেভ করেছেন তিনি।

দীপিকার ফোনে তাঁর স্বামী অভিনেতা রণবীর সিং কী নামে সেভ রয়েছেন জানেন? রণবীর সেভ রয়েছেন হ্যান্ডসাম নাম দিয়ে। আবার দীপিকার শ্বশুরমশাই বৌমার ফোনে পুরো নামেই সেভ রয়েছেন। সাধারণভাবে ভারতীয় ঘরানায় বৌমা শ্বশুরকে বাবা বলেই ডেকে থাকেন। দীপিকা কী বলেন জানা নেই ঠিকই, তবে তাঁর ফোনে তাঁর শ্বশুরমশাইয়ের নাম সেভ করা রয়েছে জগজিৎ সিং ভাওয়ানি নামেই।

রণবীরের দেওয়া একটি সাক্ষাৎকার নিয়ে চ্যাটে দীপিকার মা জানিয়েছেন তাঁর দারুণ ইন্টারেস্টিং লেগেছে। রণবীরের শ্বশুরমশাই বিখ্যাত ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন আবার লিখেছেন জামাইয়ের সাক্ষাৎকার অনেক তথ্য সমৃদ্ধ। দীপিকা লিখেছেন, এভাবেই তাঁদের পরিবার চলে। যখনই পরিবারের কারও জন্য একটা বিশেষ দিন আসে তখনই বাকিরা সেটা নিয়ে মেতে ওঠেন। আলোচনা করেন। যেমন রণবীরের সাক্ষাৎকারের সকলে খুব প্রশংসা করলেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.