Entertainment

এবার সম্পূর্ণ নতুন জগতে পা রাখতে চান রণবীর দীপিকা

এটা তাঁদের জগত নয়। রুপোলী পর্দার মায়াময় দুনিয়াও নয়। তবে এখানেও লাইট, ক্যামেরা ও অ্যাকশন আছে। তবে অন্যভাবে।

এ জগত তাঁদের পরিচিত জগত নয়। তবে তাঁদের পরিচিত কয়েকজনের সঙ্গে এ জগতের পুরনো পরিচিতি আছে। এবার সেই দুনিয়ায় পা রাখতে চান বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

বলিউডের ২ সফল তারকা ব্যক্তিগত জীবনে স্বামী-স্ত্রী। তাই তাঁরা এবার ২ জনে একসঙ্গে পা রাখতে চাইছেন শাহরুখ খান, শিল্পা শেঠী বা প্রীতি জিন্টার পা রাখা দুনিয়ায়।

এ দুনিয়া সিনেমার মতই মানুষকে টানে। ভারতের তথা বিশ্বের সর্ববৃহৎ ক্রীড়া আয়োজন আইপিএল-এর দুনিয়ায় এবার নয়া মুখ হতে পারেন রণবীর দীপিকা।

আগামী আইপিএল-এ ২টি নতুন দল যোগ দিতে চলেছে। এই ২টির মধ্যে ১টির মালিক হতে পারেন রণবীর ও দীপিকা। আইপিএল গভর্নিং বডি ইতিমধ্যেই দরপত্র আহ্বান করেছে।

যারা এই ২টি দল কিনতে ইচ্ছুক তাদের দরপত্র জমা দিতে বলা হয়েছে। কারণ আইপিএল-এর খেলোয়াড় নিলাম এগিয়ে আসছে। তার আগে এই প্রক্রিয়া সম্পূর্ণ করতেই হবে। এবার আইপিএল হবে ১০ দলের।

এখনও পর্যন্ত এই ২টি দল কেনার দৌড়ে ফেভারিট ধরা হচ্ছিল আদানি গ্রুপ ও আরপি সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপসকে। কিন্তু এবার তাদের জন্য দৌড় কঠিন চ্যালেঞ্জের মুখে পড়ছে।

প্রসঙ্গত এর আগে পুনের আইপিএল দলের মালিকানা ছিল কলকাতার সংস্থা আরপি সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপস-এর হাতে। এখন আইএসএল-এ কলকাতার এটিকে মোহনবাগানের মালিক সঞ্জীব গোয়েঙ্কার সংস্থা। তারা এবার আইপিএল-এর দল পায় কিনা সেদিকে তাকিয়ে অনেকেই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button