Entertainment

রণবীরকে বিয়ের ১ বছরের মধ্যে সতীনের নাম জানতে পারলেন দীপিকা

এটা বোধহয় আশা করেননি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনেতা রণবীর সিংকে বিয়ে করেছেন ১ বছর হল। কিন্তু এই ১ বছরে এমন কিছু জানতে পারেননি তিনি। অবশেষে জানতে পারলেন তাঁর সতীন হয়েছে। সতীনের নামও জানতে পেরেছেন তিনি। অন্য কারও কাছ থেকে নয়, সতীন নিজেই দীপিকাকে জানিয়েছেন রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। অবশ্য দীপিকা এসব জানার পর কী বলেছেন তা জানা যায়নি।

কে দীপিকার সতীন? অবশ্যই জানতে ইচ্ছা করে। সম্প্রতি অর্জুন কাপুর জানিয়েছেন তিনি দীপিকাকে জানিয়ে দিয়েছেন তিনি দীপিকার সতীন হন! অর্জুন কাপুর সতীন! অর্জুন জানিয়েছেন, রণবীর সিং এখনও তাঁর ডাবিংয়ে অনধিকার প্রবেশ করেন। অর্জুনের গান দেখার পর লম্বা চওড়া ভালবাসা ভরা মেসেজ করেন। এমনকি দেখা হলে গালে চুমুও খান।

অর্জুন দীপিকাকে জানিয়ে দিয়েছেন রণবীরের বিয়ের পরও তাঁর এবং রণবীরের সম্পর্কে পুরনো উষ্ণতায় ভাটা পড়েনি। অর্জুনই দীপিকাকে জানিয়েছেন তিনি তাঁর সতীন হন। আসলে পুরো ব্যাপারটাই মজার ছলে হয়েছে। ‘গুন্ডে’ সিনেমায় রণবীর-অর্জুন একসঙ্গে কাজ করেন। তারপর থেকেই দুজনে খুব ভাল বন্ধু। সেই বন্ধুত্বের বন্ধন এখনও অটুট। তাই দীপিকাকে মজা করে অর্জুন জানিয়েছেন তিনি তাঁর সতীন হন! — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.