Entertainment

বন্ধুর বিয়ের পরই জ্বরে আক্রান্ত দীপিকা

বেঙ্গালুরুতে ছিল বন্ধুর বিয়ে। সেই বিয়েতে চুটিয়ে আনন্দ করেছেন তিনি। তাঁর বেস্ট ফ্রেন্ডের বিয়ে বলে কথা। আনন্দ তো করতেই হবে। একা নন। এই আনন্দে সামিল হয়েছিলেন স্বামী রণবীর সিংও। সেই বিয়েতে বাঁধনছাড়া আনন্দ করার পর বিয়ে শেষ হয়েছে। বিয়ে করে বন্ধু চলে গেছেন নতুন সংসার পাততে। আর দীপিকা পাড়ুকোন পড়েছেন জ্বরে।

সোশ্যাল সাইটে নিজের ছবি দিয়ে সেই ছবির ওপর একটি থার্মোমিটারের স্টিকার দিয়ে দিয়েছেন তিনি। যা দিয়ে বোঝানোর চেষ্টা করেছেন তিনি অসুস্থ। তলায় লিখেছেন যখন বেস্ট ফ্রেন্ডের বিয়েতে চুটিয়ে আনন্দ করা হয় তখন। তখন কী হয়? বোঝানোর চেষ্টা করেছেন তারপর সেই বাঁধভাঙা আনন্দের ফলে অসুস্থ হয়ে পড়তে হতে পারে। যা তাঁর হয়েছে।

দীপিকা এর আগে তাঁর বন্ধুর বিয়েতে প্রচুর নেচেছেন। সেসব ছবি সোশ্যাল মিডিয়া ভরে দিয়েছে। এতটা ধকল বোধহয় তাঁর সহ্য হল না। জ্বরে পড়ে গেলেন তিনি। অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। সিনেমার ক্ষেত্রে আসতে চলেছে দীপিকার ‘ছপক’। মেঘনা গুলজার পরিচালিত এই ছবি একটু ভিন্ন ধর্মী। অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবন অবলম্বনেই তৈরি হয়েছে এই সিনেমা। সেখানে দীপিকা কেমন অভিনয় করেন সেদিকে চেয়ে তাঁর অনুরাগীরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button