Entertainment

মা হচ্ছেন দীপিকা, পোস্ট করা ছবি তুলে দিল প্রশ্ন

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন দিওয়ালী পার করার পর নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করেছেন। কী ছবি? ছবিতে কিছু সদ্যোজাতর ছবি দিয়েছেন তিনি। বিভিন্ন ভঙ্গিমায়। ক্যাপশনে লিখেছেন দিওয়ালী পরবর্তী উদযাপন। আর এখানেই উঠেছে প্রশ্ন। কিসের উদযাপনের কথা বলছেন দীপিকা? তবে কী এই ছবি ও ক্যাপশন আসলে কোনও বিশেষ ইঙ্গিত বহন করছে? দীপিকা কী এর মাধ্যমে অন্য কিছু বলতে চাইছেন?

অনেক নেটিজেন কিন্তু ইতিমধ্যেই ধরে নিয়েছেন এই ছবি দেওয়ার মধ্যে দিয়েই দীপিকা জানিয়ে দিলেন তিনি মা হতে চলেছেন। এটা আকারে ইঙ্গিতে বোঝানো। সরাসরি না বলে একটু অন্যভাবে বলা। ইতিমধ্যেই এমন প্রশ্নবাণেও জর্জরিত দীপিকার অ্যাকাউন্ট। একের পর এক প্রশ্ন। মোদ্দা কথা একটাই। দীপিকা কী মা হতে চলেছেন? কেউ আবার নিশ্চিত ধরেই নিয়েছেন দীপিকা মা হচ্ছেন।

Deepika Padukone
এই পোস্টই চর্চার কেন্দ্রে, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @deepikapadukone

দীপিকার সঙ্গে গত ২০১৮ সালে বিয়ে হয় বলিউড তারকা রণবীর সিংয়ের। বছর ঘুরেছে বিয়ের। এবার কী তবে নতুন অতিথি ঘরে আসতে চলেছে? প্রশ্ন উঠতেই পারে। অন্তত সেই প্রশ্নে ঘৃতাহুতি তো দীপিকা নিজেই দিলেন। হয়তো এটা দিয়ে বোঝানোরও চেষ্টা করলেন কিছু। তবে সরাসরি দীপিকা বা রণবীর এ বিষয়ে কিছু জানাননি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.