Entertainment

মহাভারতে দ্রৌপদীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাড়ুকোন একজন। রণবীর ঘরণী দীপিকা এখন রূপোলী পর্দায় অভিনয় তো করছেনই। সঙ্গে প্রযোজনাও করছেন। অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মী আগরওয়ালের চরিত্র নিয়ে তৈরি সিনেমা ছপক তাঁর প্রথম প্রযোজনা। এবার তাঁর দ্বিতীয় প্রযোজনা মহাভারত। বড় পর্দায় আসতে চলা এই মহাভারত-এ দ্রৌপদীর চরিত্র করবেন দীপিকা নিজেই। এমন এক চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত দীপিকা। তাঁর মতে, এমন সুযোগ জীবনে একবারই আসে।

বড় পর্দার এই মহাভারত কিন্তু তৈরি হচ্ছে দ্রৌপদীর চোখ দিয়ে দেখে। অর্থাৎ এই মহাভারতের প্রধান চরিত্র দ্রৌপদী। তাঁকে ঘিরেই আবর্তিত হবে গোটা ঘটনা পরম্পরা। তাঁর চোখ দিয়েই এগোবে সিনেমা। এমন এক চরিত্র পেয়ে উচ্ছ্বসিত দীপিকা নিজেকে মহাকাব্যের এই অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রের সঙ্গে মিশিয়ে ফেলার জন্য তৈরি।

মহাভারত সিনেমা তৈরি হবে কয়েকটি পর্যায়ে। অর্থাৎ এটি সিরিজ আকারে সামনে আসবে। যার প্রথমটি বড় পর্দায় আসবে ২০২১ সালের দিওয়ালীতে। মহাভারত-এর কাহিনি জীবনের কথা বলে। আর সেই জীবনের কথা যখন দ্রৌপদীর চোখ দিয়ে দেখা হয় তখন সেই মহাভারত নতুন মোড়কে উপস্থাপিত হতে চলেছে বলে মেনে নিচ্ছেন সকলেই। এমনকি দীপিকা নিজেও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.