Entertainment

গণেশ দর্শনে গিয়ে মহা ফাঁপরে পড়লেন দীপিকা পাড়ুকোন

মুম্বইয়ের গণেশ পুজো জগত বিখ্যাত। বাড়ি বাড়ি গণেশ পুজোর প্রচলনের পাশাপাশি এলাকায় এলাকায়ও গণেশ পুজো বারোয়ারি পুজোর মত হয়। সেখানে প্যান্ডেল হপাররা ভিড়ও জমান। যে প্যান্ডেলে প্রতি বছর উপচে পড়ে ভিড় সেই লালবাগচা রাজার প্যান্ডেলে এবার হাজির হন দীপিকা পাড়ুকোন। একে এই প্যান্ডেলে দর্শনার্থীরা সারা দিন রাত ভিড় জমান। এমন কোনও সময় নেই যখন মানুষকে এখানে লাইন দিয়ে ঢুকতে হয়না। লাইনেও ঠায় দাঁড়িয়ে থাকতে হয় ঘণ্টার পর ঘণ্টা। সেখানেই হাজির হন বলিউড অভিনেত্রী।

বাইরে তখন প্রচুর দর্শনার্থীর ভিড়। কোনওভাবে খবর পৌঁছয় প্যান্ডেলে দীপিকা পাড়ুকোন এসেছেন। একথা শোনা মাত্র ভিড় বাঁধ ভাঙে। দীপিকাকে এক ঝলক দেখার জন্য হুড়মুড়িয়ে প্যান্ডেলে ঢুকতে থাকেন মানুষজন। ৩৩ বছরের দীপিকার দেহরক্ষীরা আপ্রাণ চেষ্টা চালাতে থাকেন যাতে অভিনেত্রী সুরক্ষিত থাকেন। মহা ফাঁপরে পড়েন দীপিকা। ঠাকুর দর্শনে এসে এমনভাবে ভিড়ের শিকার হবেন তা হয়তো আন্দাজ করতে পারেননি রণবীর ঘরণী।

ভিড় সামলে অবশ্য দ্রুত সেখান থেকে দীপিকাকে বার করে নিয়ে যান তাঁর দেহরক্ষীরা। লালবাগচা রাজার দর্শনে আসা দীপিকার পরনে ছিল ভারী সুতোর কাজ করা শাড়ি। মাথার চুল টানটান করে বাঁধা। হাল্কা মেকআপ। কানে দুল। গণেশ দর্শনে অবশ্য সমস্যা হয়নি দীপিকার। প্রসঙ্গত বৃহস্পতিবারই মুম্বই শহরের সবচেয়ে বেশি গণেশ মূর্তি বিসর্জন হয়। দুপুর থেকেই অনেক রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হয়েছে। বিসর্জনকে কেন্দ্র করে ছিল প্রচুর পুলিশি বন্দোবস্ত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.