World

দোকান থেকে চিপসের প্যাকেট নিয়ে হাঁটা দিল ভাল্লুক

টাকা দিল না। দুলকি চালে দোকান থেকে চিপসের প্যাকেট নিয়ে হাঁটা দিল বিশাল ভাল্লুক।

ওয়াশিংটন : করোনার জন্য অনেক দেশেই মানুষ এখন কম বার হচ্ছেন। লকডাউনও অনেক দেশে দীর্ঘদিন থেকেছে। ফলে সেখানে রাস্তাঘাট সুনসান থেকেছে বহুদিন। যার ফলে ভারত সহ অনেক দেশেই শহরে ঘুরতে দেখা গেছে গহন জঙ্গলের প্রাণিদের। জনশূন্য পরিস্থিতি অনেক প্রাণিকে শহরে ঢোকার সাহস হয়তো যুগিয়েছিল। বোধহয় সেই অভ্যাস ত্যাগ করে উঠতে পারেনি এক ভাল্লুক। বিশাল চেহারার ওই ভাল্লুক তাই ঢুকে পড়েছিল সোজা একটি দোকানে।

দোকানে বেশ কিছুটা সময় কাটিয়ে তারপর সে বেরিয়ে আসে। তবে বেরিয়ে আসার মুখে একটি ব়্যাকের দিকে নজর পড়ে তার। ঘুরে যায় সেদিকে। তারপর ব়্যাকে সাজানো একটি চিপসের প্যাকেট মুখে তুলে নেয়। যে চিপস পছন্দের সেই চিপসের প্যাকেটই হয়তো ছিল সেটা! ফলে সেটা নিয়ে ভাল্লুক দুলকি চালে বেরিয়ে আসে দোকান থেকে। তারপর হাঁটা লাগায়। এই ভিডিও এখন বিশ্বজুড়ে ভাইরাল।

ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ার কিংস বিচ এলাকায়। এখানেই সেফওয়ে নামে একটি স্টোর থেকে বাজার করে বেরিয়ে একটি দোকানে ঢুকতে যাচ্ছিলেন এক মহিলা। কিন্তু তিনি সেই দোকানের কাছে পৌঁছে বুঝতে পারেন যে পিছনে মানুষজন তাঁকে দেখে চিৎকার করছে। সতর্ক করছে। তারপরই তিনি লক্ষ্য করেন যে ওই নিত্যপ্রয়োজনীয় জিনিসের দোকান থেকে বেরিয়ে আসছে একটি বিশাল চেহারার ভাল্লুক।

সাজানো শহরের আধুনিক দোকানে ভাল্লুক! প্রথমে বিশ্বাস করা কঠিন। তবে ভিডিও উঠতে থাকে। আর তাতেই ভাল্লুকের চিপস চুরির ঘটনা ক্যামেরাবন্দি হয়। ওই ভাল্লুক চিপসের প্যাকেট থেকে চিপস বার করে একটি আবর্জনা ফেলার জায়গার পাশে খেতেও লেগে যায়। সেই ছবিও ধরা পড়ে। দোকানে চিপসের টাকা না দিয়ে এভাবে চিপস নিয়ে গিয়ে মেজাজে ভক্ষণের গল্প দ্রুত ছড়িয়ে পড়ে সর্বত্র। সোশ্যাল সাইটের দৌলতে তা ছড়িয়ে পড়ে শহরের সীমা ছাড়িয়ে গোটা বিশ্বে। ওই ভিডিও দেখে হতবাক অনেকেই। তবে ওই ভাল্লুক এল কোথা থেকে তা পরিস্কার করে জানা যায়নি।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button