World

মাকে ছুরি মেরে হত্যা করল টারজান পুত্র

টারজান চরিত্র বহুল প্রচলিত। প্রজন্মের পর প্রজন্মকে এই চরিত্র আকৃষ্ট করেছে। টারজানের ওপর অনেকগুলি সিনেমা ও সিরিজ হয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে জেমস বন্ডের মত বদলে গেছেন টারজান অভিনেতাও। তেমনই একজন টারজান ছিলেন রন ইলি। ষাটের দশকে টারজানের চরিত্রে যিনি প্রবল জনপ্রিয়তা লাভ করেন। সেই রন ইলি এখন বৃদ্ধ। ৮১ বছরের সেই বৃদ্ধকে এই জীবনে এসে এক ভয়ংকর ধাক্কা খেতে হল।

রন ইলি বিয়ে করেছিলেন ভালেরি ইলি-কে। তাঁদের এক পুত্র সন্তান হয়। যার বয়স বর্তমানে হয়েছিল ৩০ বছর। ক্যালিফোর্নিয়ায় একসঙ্গেই থাকতেন তাঁরা। পুলিশ জানাচ্ছে গত মঙ্গলবার তারা ইলি পরিবার থেকে একটি ফোন পায়। ফোনে তাদের পারিবারিক অশান্তি সম্পর্কে জানানো হয়। ডাকা হয়। সেইমত পুলিশ আধিকারিকরা ইলি-র বাড়িতে উপস্থিত হন। সেখানে ভালেরি ইলি-কে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। তাঁর দেহে একাধিক ছুরির কোপের চিহ্ন ছিল।

রন ইলি তখন বাড়িতেই ছিলেন। তিনিই তাঁর স্ত্রীয়ের হত্যাকারী সম্বন্ধে পুলিশকে জানান। পুলিশকে জানান, তাঁদের পুত্র ক্যামেরন ইলি এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে। সেই তার মাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ দ্রুত গোটা বাড়ি ঘিরে ফেলে। বাড়ির বাইরে পুলিশের মুখোমুখি হয় ক্যামেরন। পুলিশকে দেখামাত্র সে পুলিশকে ভয় দেখিয়ে পালানোর চেষ্টা করে। তখনই ৪ পুলিশ আধিকারিক তাঁদের সার্ভিস রিভলভার থেকে তাকে লক্ষ্য করে গুলি চালান। আহত হয় ক্যামেরন। পরে তার মৃত্যু হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button