Astro Tips

নরগণ রাক্ষসগণে বিবাহ নিয়ে কি বলছে জ্যোতিষশাস্ত্র – শিবশংকর ভারতী

বিয়ের সময় কুষ্ঠি-ঠিকুজি মিলিয়ে দেখার রীতি আজকের নয়। অনেক পরিবারেই রাশি, নক্ষত্র, যোটক, লগ্ন বিচার করে তবেই বিয়ে 'ফাইনাল' করা হয়ে থাকে।

বিয়ের সময় কুষ্ঠি-ঠিকুজি মিলিয়ে দেখার রীতি আজকের নয়। অনেক পরিবারেই রাশি, নক্ষত্র, যোটক, লগ্ন বিচার করে তবেই বিয়ে ‘ফাইনাল’ করা হয়ে থাকে। সেক্ষেত্রে গণও একটা বড় ভূমিকা নেয়। জাতক, জাতিকার গণ কী তা দেখে, সেই ২ গণে বিয়ে হয় কিনা সেসব দেখে তবেই ছাদনাতলা নিশ্চিত হয়।

অনেকের ধারণা আছে নরগণ এবং রাক্ষসগণের পাত্র-পাত্রীর মধ্যে বিবাহ দিতে নেই। কারণ বিবাহিত জীবন অসুখী অথবা যার নরগণ তার মৃত্যু হয়। এসব একশ্রেণীর জ্যোতিষী এবং অভিভাবকদের ফালতু কথা।

গণে কিছু আসে যায় না। দেবগণের সঙ্গে রাক্ষসগণের বিবাহ হলে কেউই মরে না। আমি রাক্ষসগণ, আমার বউ নরগণ, মাথার চুল সব পেকে গেলেও আজ পর্যন্ত তো কেউ অকালে মরলাম না।

Show More

One Comment

  1. Apni to bollen apni rakshas gaan r apnar wife nar gaan.. tao apnara ajo sukhi jibon japon korchen.. apnader modhhe ki baad baki sob mil 6ilo.?? Amar snge amr bf er matro 16 gun mile6e.. o rakshas gaan r ami nar gaan.. chele mangolik..nari dujoneri same.. baad baki sob thik a6e motamuti.. a66a amader biye ta ki kono motei somvob noy.. ami khub chintay a6i.. ami oke chara onno kauke biye korte chai na.. pls reply deben..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button