Entertainment

স্তন ঢাকা সোনার ফুসফুসে, কান মাত করলেন বেলা

লাল কার্পেটের ওপর হেঁটে গেলেই হল না। এমন কিছু করতে হবে যাতে সকলের নজর কাড়া যায়। আর সেটাই করে দেখালেন সুপারমডেল বেলা হাদিদ।

কালো পোশাকটা গলার কাছ থেকে কাটা। এমনভাবে কাটা যে ২ স্তনই উন্মুক্ত। স্তন খোলা রেখেই বাকি অংশ পাশ দিয়ে ঢেকেছে লো-কাট পোশাক।

গলা থেকে নেমে এসেছে সোনার তৈরি একটি শিকলের মত দেখতে নেকলেস। সেই নেকলেসের শেষ প্রান্ত থেকে আবার নেমে এসেছে সোনার তৈরি হুবহু ফুসফুসের চেহারার এক অদ্ভুত ও অভিনব দর্শন গয়না।

ফুসফুসের যেমন ২টি দিকে জালিকার মত থাকে, সেই জালিকা এক্ষেত্রে উন্মুক্ত ২ স্তনকে ঢাকতে সাহায্য করেছে। ঠিক যেন চামড়ার পিছনে থাকা ফুসফুস বাইরে বেরিয়ে এসেছে। আর তা কোনওক্রমে ঢেকেছে ২৪ বছরের তরুণীর সুডোল স্তনকে।

কান ফিল্ম ফেস্টিভ্যালের এক অন্যতম আকর্ষণ তার রেড কার্পেট। যেখানে বিশ্বের তাবড় চিত্রগ্রাহকরা অপেক্ষা করে থাকেন সেলেব্রিটিদের ছবি তোলার জন্য।


আর এই রেড কার্পেটে হাঁটার জন্য সেলেব্রিটিরা সারা বছর শুধু অপেক্ষাই করে থাকেন না, প্রতি নিয়ত ভাবতে থাকেন কীভাবে নিজেকে সকলের চেয়ে আলাদা করে সামনে আনা যায়। যে লক্ষ্যে চরমভাবে সফল হল বেলা হাদিদের এই অসামান্য পোশাক ও গয়নার যুগলবন্দি।

বেলা হাদিদের এই স্তন ঢাকা ফুসফুসের গয়না ও বুক খোলা পোশাক সকলকে যেমন অবাক করেছে তেমনই তাঁরা সমসাময়িক পরিস্থিতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ ভাবনার তারিফও করেছেন।

করোনা সবচেয়ে বেশি ক্ষতি করছে ফুসফুসের। ফুসফুসে সংক্রমণ বৃদ্ধি মানুষকে হাসপাতালে নিয়ে যাচ্ছে। তাই এক্ষেত্রে গয়নার মধ্যে দিয়ে বেলা ফুসফুসের কথা তুলে ধরার চেষ্টা করেছেন। যা করোনাকালে অবশ্যই প্রাসঙ্গিকতার দাবি রাখে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button