Wednesday , June 20 2018
Anushka Sharma

কর্তার গালে গিন্নির চুম্বন, বিরুষ্কার কেমিস্ট্রিতে মজে নেট জগত

দক্ষিণ আফ্রিকায় একদিনের আর টি-২০ সিরিজ পকেটস্থ হয়েছে। সামনেই শুরু হতে চলেছে আইপিএল মহারণ। তার আগে একটু বিশ্রাম চাই। তাছাড়া বিয়ে আর মধুচন্দ্রিমা যাপনের পর থেকে গিন্নির সঙ্গে সেভাবে একান্তে সময় কাটানো হয়নি। তাই স্ত্রী অনুষ্কা শর্মাকে একটু নিরালায় কাছে পেতে চেয়েছিলেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক। ওদিকে কর্তা বিরাট কোহলি নেই। একা একা কাঁহাতক আর মুম্বইয়ের নতুন ফ্ল্যাটে মন টেকে তাঁর। তাই অনুষ্কা শর্মাও ব্যস্ত হয়ে পড়েন তাঁর ‘পরি’ ছবির প্রোমোশন নিয়ে। সঙ্গে জোরকদমে চলছিল আসন্ন ছবি ‘সুই ধাগা’-র শ্যুটিং। তবে এবার সূচ সুতো বেশ কিছুদিনের জন্য আলমারির তাকে তুলে রাখলেন অনুষ্কা। কারণ, কত্তা ফিরেছেন। এখন কিছুদিন থাকবেন তাঁর কাছে। এই তো সুযোগ নতুন সংসারে বিরাটের সঙ্গে খুনসুটিতে মেতে ওঠার।

💑

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

ওদিকে দুষ্টুমিতে বিরাটও কম যান না। তাই অনুষ্কা যখন তাঁকে উল্টো দিক দিয়ে গালে চুম্বন করছেন, সেই মুহুর্তের ছবি টুক করে ক্যামেরাবন্দি করে নেন বিরাট। আবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন অনুষ্কা। ছবির সাথে বহুতল থেকে তোলা মুম্বইয়ের অপূর্ব নিসর্গের বেশ কিছু ছবিও জুড়ে দেন অভিনেত্রী। অর্ধাঙ্গিনীর দেখাদেখি অবসরযাপনের নানা মুহুর্তের ছবি আপলোড করেন বিরাটও। তবে কয়েক সেকেন্ডে নবদম্পতির রোম্যান্টিক মুডের ক্লিকই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। বিরুষ্কার একান্ত সোহাগের সেই ছবিতেই এখন মজে তাঁদের অনুরাগীরা।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)



About News Desk

Check Also

Virat Kohli

৮ উইকেটে ষষ্ঠ ওয়ান ডে জিতল ভারত, ৫-১-এ পকেটস্থ সিরিজ

পঞ্চম ওয়ান ডে-তেও লজ্জার হার হারতে হল দক্ষিণ আফ্রিকাকে। তাও আবার নিজের মাঠে। নিজের দর্শকের সামনে। দক্ষিণ আফ্রিকার মাঠে দক্ষিণ আফ্রিকাকে সিংহ গুহায় ঢুকে তাকে খোঁচানো বলে ধরে নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.