Kolkata

আসছেন অমিত শাহ, বিশাল নাগরিক সম্বর্ধনার আয়োজন

ফের কলকাতায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে থাকছেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা। ১ মার্চ কলকাতায় আসছেন অমিত শাহ। একটি বিশাল সভার আয়োজন হয়েছে। রাজ্য বিজেপির তরফে যাবতীয় আয়োজন করা হচ্ছে। সিএএ-কে সমর্থন করে এমন একটি আইন আনার জন্য তাঁদের ধন্যবাদ জানাতে চলেছে রাজ্য বিজেপি। শহিদ মিনার ময়দানে হবে এই জনসভা। এই জনসভাকে সফল করতে তৎপর রাজ্য বিজেপি।

রাজ্য বিজেপি ওই জনসভা থেকেই স্বরাষ্ট্রমন্ত্রীকে বিশেষ নাগরিক সম্বর্ধনাও দিতে চলেছে। সম্বর্ধনা দেওয়া হবে জেপি নাড্ডাকেও। সিএএ নিয়ে দ্বিধাবিভক্ত দেশ। সিএএ বিরোধী আন্দোলন যেমন জোরদার, তেমনই বিজেপি ও তার সহযোগী দলগুলির তরফে বোঝানোর চেষ্টা হচ্ছে সিএএ কেন প্রয়োজন। বিজেপির তরফে বারবার দাবি করা হয়েছে এটা কোনও নাগরিকত্ব কাড়ার আইন নয়। বরং দেওয়ার আইন।

কলকাতায় অমিত শাহ শেষবার এসেছিলেন গত বছরের ১ অক্টোবর। তারপর ৫ মাস পর ফের মাস পয়লাতেই শহরে হাজির হচ্ছেন তিনি। ১ মার্চ অমিত শাহকে নাগরিক সম্বর্ধনার পাশাপাশি বিজেপি আসন্ন পুর নির্বাচনের প্রচারও হয়তো শুরু করে দিচ্ছে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আগেই জানিয়েছিলেন যে পুরভোটে যদি তাঁদের প্রচারের সময় প্রদান না করা হয় তাহলে তাঁরা চুপ থাকবেন না। এপ্রিলের মাঝামাঝিতেই পুরভোট শুরু হবে বলেও শোনা যাচ্ছে। এই অবস্থায় গত বছরই লোকসভা নির্বাচনে রাজ্যে ১৮টি আসন জেতা বিজেপি পয়লা মার্চ থেকেই হয়তো জোরদার প্রচারে নেমে পড়তে চলেছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button