Entertainment

১০০ ছুঁলেন অজয় দেবগণ, শুভেচ্ছা জানালেন কাজল, শাহরুখ

১৯৯১ সালে একটি সিনেমা ভারতের বিভিন্ন হলে চুটিয়ে ব্যবসা করে। ‘ফুল অর কাঁটে’। সিনেমায় হিরোর ভূমিকায় আত্মপ্রকাশ করেন অজয় দেবগণ। আর তাঁকে প্রথম পর্দায় দেখা যায় যে তিনি ২টি মোটরবাইকের ওপর ২টি পা দিয়ে কলেজে এসে হাজির হলেন। সুপারহিরো ইমেজ। সেটাই পর্দায় তাঁর প্রথম আত্মপ্রকাশ। আজ ২৮ বছর পরও সেই সিন আলোচিত হয় বিভিন্ন মানুষের মুখে মুখে। ফুল অর কাঁটে দিয়ে আত্মপ্রকাশ করা অজয় দেবগণ তাঁর শততম সিনেমায় আত্মপ্রকাশের অপেক্ষায়। ‘তানাজি:দ্যা আনসাং ওয়ারিয়র’ সিনেমা দিয়ে নিজের জীবনের ১০০ তম সিনেমা করতে চলেছেন অজয়। তানাজি মুক্তি পাচ্ছে আগামী ১০ জানুয়ারি।

অজয় দেবগণকে তাঁর শততম সিনেমার জন্য শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। আরও একশো এবং তার চেয়েও বেশি সিনেমায় তাঁকে দেখার অপেক্ষায় রইলেন বলে জানিয়েছেন। জানিয়েছেন, যেভাবে ২টি বাইকে ২টি পা দিয়ে আত্মপ্রকাশ করেছিল তাঁর পথচলা যেন এমনভাবেই চলতে থাকে। তানাজি সিনেমায় অজয় দেবগণের লুকের ছবি প্রকাশ করে এভাবেই শুভেচ্ছা জানান শাহরুখ।

যদিও শাহরুখ খানের আগেই অজয় দেবগণ শুভেচ্ছা পেয়েছিলেন স্ত্রী কাজলের কাছ থেকে। কাজল লিখেছেন, ৩০ বছর ১০০ সিনেমা, ফুল অর কাঁটে থেকে জখম, গোলমাল থেকে শিবায়, এখন তানাজি। অজয়ের শততম সিনেমার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা। তানাজি ছিলেন মারাঠা বীর ছত্রপতি শিবাজির প্রধান সেনাপতি। তানাজির সেই বীরগাথাই এই পিরিয়ড সিনেমায় তুলে ধরা হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button