Entertainment

অজয় দেবগণের মনে হচ্ছে ২২ বছর লকডাউনেই আছেন

বলিউড তারকারা সকলেই এখন গৃহবন্দি। বিভিন্ন সময়ে সোশ্যাল সাইটে পোস্টও করছেন। তারমধ্যেই এবার পোস্ট করলেন অজয় দেবগণ।

বলিউড তারকারা দীর্ঘদিন ধরেই গৃহবন্দি। সাধারণ সময়ের ব্যস্ত জীবন থেকে অনেক দূরে শুধু পরিবারের সঙ্গে এতটা সময় এর আগে অনেকেই কাটানোর সুযোগ পাননি। পরিবারের সঙ্গে দিন কাটানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ অ্যাকটিভ হয়ে উঠছেন তাঁরা। মানুষের সঙ্গে তাঁদের যোগাযোগ যাতে বিচ্ছিন্ন না হয় সেজন্য মাঝেমধ্যেই পোস্ট করছেন। যেমনটা করলেন বলিউড তারকা অজয় দেবগণ। তাঁর রসজ্ঞান বজায় রেখেই পোস্ট করেছেন অজয়।

অজয় দেবগণ তাঁর স্ত্রী কাজলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। তার তলায় বুদ্ধিদীপ্ত রসিকতার ছাপ রেখে একটি কথা লিখেছেন। অজয় লিখেছেন, মনে হচ্ছে যেন লকডাউন শুরু হওয়ার পর ২২ বছর কেটে গেছে। অজয় দেবগণের এই রসিকতা নেটিজেনদের খুশি করেছে। ফলে তাঁরা পাল্টা পোস্ট করেছেন। কেউ লিখেছেন, এই লকডাউন পাকাপাকিভাবেই থাকবে। এই লকডাউন থেকে কোনও রকম ছাড়ের আশা করবেননা। আবার একজন লিখেছেন এই লকডাউন থেকে পালানোর পথ নেই।

অজয় দেবগণ ও কাজলের বিয়ে ২১ বছর সম্পূর্ণ করেছে। তাঁদের ২টি সন্তান। মেয়ে নিশা ও ছেলে যুগ। কাজলকে এরপর দেখা যাবে নেটফ্লিক্স-এর ত্রিভঙ্গ-তে। অন্যদিকে অজয় দেবগণের ২টি সিনেমা মুক্তির অপেক্ষায়। একটি ভুজ: দ্যা প্রাইড অফ ইন্ডিয়া। অন্যটি ময়দান। ময়দান সিনেমাটি ভারতীয় ফুটবলের স্বর্ণযুগকে সামনে রেখে তৈরি। সৈয়দ আবদুল রহিমের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button