Entertainment

ভেঙে ফেলা হল ১৬ একর জোড়া সিনেমার বহুমূল্য সেট

লকডাউনে অনেক কিছুর সঙ্গে সিনেমা শিল্পের ব্যাপক ক্ষতি হয়েছে। যেমন ভেঙে ফেলা হল একটি ১৬ একর জায়গা জুড়ে থাকা বহুমূল্য সেট।

মুম্বই : ১৬ একর জায়গা মুখের কথা নয়। মুম্বইয়ের মত জায়গায় এই ১৬ একর জায়গা জুড়ে একটা সিনেমার সেটের দেখভালে খরচও বিপুল। তবু প্রযোজক বনি কাপুর এতদিন সেই খরচ বহন করেই সেটটি অক্ষত রেখেছিলেন। হয়তো ভেবেছিলেন করোনা এরমধ্যে শেষ হবে। লকডাউন উঠবে। চালু হবে কাজ। কিন্তু তা যখন এখনও হল না তখন সেই সেট ভেঙে দিলেন তিনি। কেন ভাঙলেন তাও জানিয়েছেন বনি।

বনি কাপুর জানিয়েছেন অজয় দেবগণকে নিয়ে সিনেমা ‘ময়দান’-এর শ্যুটিং করার জন্য এই বিপুল অর্থের সেট তৈরি করা হয়েছিল ১৬ একর জায়গা নিয়ে। কিন্তু এখনও করোনা সংক্রমণ যথেষ্ট সক্রিয়। সেইসঙ্গে মুম্বইতে বর্ষা এগিয়ে আসছে। এই অবস্থায় ওই সেটকে ভেঙে ফেলা ছাড়া তাঁর সামনে আর কোনও রাস্তা খোলা ছিলনা। ফের এমন একটি সেট বানাতেই ২ মাস লেগে যাবে। বনির আশা সিনেমাটির শ্যুটিং ফের এমন সেট বানিয়ে শুরু করতে নভেম্বর হয়ে যাবে।

ময়দান সিনেমাটি তৈরি হচ্ছে ভারতে আধুনিক ফুটবলের জনক বলে পরিচিত সৈয়দ আবদুল রহিম-এর জীবনের ওপর। যিনি একজন তারকা ফুটবলারই ছিলেননা, একজন সফল কোচও ছিলেন। ১৯৫০ থেকে আমৃত্যু অর্থাৎ ১৯৬৩ সাল পর্যন্ত তিনি ভারতীয় দলের কোচিং করেছেন। দলকে সাফল্যের শিখরে নিয়ে গেছেন। ময়দান সিনেমাটির শ্যুটিং কলকাতা ও লখনউতে হয়ে গিয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button