Entertainment

অমিতাভ, শাহরুখের থেকে পদ্ম সম্মান কেড়ে নিতে প্রধানমন্ত্রীকে অনুরোধ বিজেপি নেতার

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অক্ষয় কুমার বা অজয় দেবগণ। সকলেই পদ্ম সম্মানে সম্মানিত হয়েছেন। তাঁদের থেকে সেই সম্মান ফেরাতে প্রধানমন্ত্রীকে অনুরোধ করলেন এক বিজেপি নেতা।

ভারতীয় সিনেমার কিংবদন্তি অমিতাভ বচ্চন ভারত সরকারের কাছ থেকে পেয়েছেন পদ্মবিভূষণ সম্মান। অন্যদিকে অক্ষয় কুমার, শাহরুখ খান এবং অজয় দেবগণ, এই ৩ বলিউড সুপারস্টার সম্মানিত হয়েছেন পদ্মশ্রী সম্মানে। এবার এঁদের সেই সম্মান ফিরিয়ে নিতে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে অনুরোধ পাঠালেন এক বিজেপি নেতা।

তিনি বলেন যেভাবে অমিতাভ বচ্চন, শাহরুখ খান এবং অজয় দেবগণের গ্যাংয়ে অক্ষয় কুমারও প্রবেশ করলেন তার নিন্দা না করে পারছেন না।

গোয়ার বিজেপি নেতা শেখর সালকর সাফ জানিয়েছেন, এই তারকারা আদপে ক্যানসারের প্রচার করছেন। এঁরা সকলেই তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত। এভাবে তাঁরা মানুষকে তামাকজাত দ্রব্য সেবনে উৎসাহিত করছেন। যা ক্যানসারের কারণ।

শেখরের বক্তব্য, এটা হাস্যকর যে এঁরা সকলেই পদ্ম সম্মানে সম্মানিত। তিনি বলেন, একদিকে যখন প্রধানমন্ত্রীর দফতর দেশের মানুষকে সুস্থ থাকতে ফিট ইন্ডিয়া মুভমেন্টের জন্য লড়াই করছে, তখন অন্যদিকে এই তারকারা দেশের নতুন প্রজন্মকে তামাকজাত দ্রব্য সেবনে উৎসাহ দিচ্ছেন।

তাঁর প্রশ্ন এর পরেও কি এঁরা পদ্ম সম্মানে সম্মানিত থাকার যোগ্য? সরাসরি অভিযোগের তির ছুঁড়ে শেখরের দাবি এই অভিনেতারা কিছু অর্থের লোভে তাঁদের সমস্ত মূল্যবোধ জলাঞ্জলি দিয়েছেন।

নিষ্পাপ নতুন প্রজন্ম, যাঁরা এঁদের নকল করতে চায়, তারা এদের থেকে তামাকজাত দ্রব্য সেবনে উৎসাহ পাচ্ছে বলে দাবি শেখরের। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.