Sports

দাদির জন্য বিশেষ অভিনন্দন বার্তা পাঠালেন শচীন তেন্ডুলকর

বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার জন্য অনেক অভিনন্দন। তিনি নিশ্চিত যে যেভাবে ভারতীয় দলের জন্য দাদি কাজ করেছেন তেমনই সাফল্যের সঙ্গে কাজ করে যাবেন। ট্যুইট করে জানালেন শচীন তেন্ডুলকর। সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই প্রেসিডেন্ট হিসাবে নির্বাচিত হওয়ার পর শুভেচ্ছা থামতে চাইছে না তাঁর। তাঁর সঙ্গে খেলা ক্রিকেটাররা তো বটেই, সেইসঙ্গে আগে বা পরের প্রজন্মের ক্রিকেটাররাও শুভেচ্ছা, অভিনন্দন পাঠাচ্ছেন। এছাড়া অন্যান্য ক্রিকেট ব্যক্তিত্ব থেকে নানা মহল থেকে আসছে শুভেচ্ছার ঢেউ। তারমধ্যেই এল শচীন তেন্ডুলকরের অভিনন্দন। সৌরভের পাশাপাশি বিসিসিআইয়ের সৌরভ নেতৃত্বাধীন নয়া দলকেও শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সৌরভ ও শচীন তেন্ডুলকরের ওপেনিং জুটি এখনও ক্রিকেট দুনিয়ায় একটা মিথ হয়ে আছে। তাঁদের ওপেনিং জুটির ২১টি সেঞ্চুরি আছে। ২৩টি অর্ধশতরান আছে। তাঁদের ওপেনিং জুটির ১৩৬টি একদিনের ক্রিকেট ম্যাচে সংগ্রহ ৬ হাজার ৬০৯ রান। যে রেকর্ড এখনও অটুট। সৌরভের নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দলের একজন সদস্য ছিলেন শচীনও। সে সময়ে দলের সকলে সৌরভকে দাদা বলে ডাকতেন। একমাত্র ব্যতিক্রম ছিলেন শচীন। তিনি ডাকতেন দাদি বলে। এখনও সৌরভকে সেই দাদি নামেই সম্বোধন করেন তিনি।

Sourav Ganguly
ফাইল : সৌরভ গঙ্গোপাধ্যায়, নিজস্ব চিত্র

নাটকীয় উত্থান পতনের পর বিসিসিআই বৈঠকের শেষ মুহুর্তে ব্রিজেশ প্যাটেলকে পিছনে ফেলে সৌরভ বিসিসিআই প্রেসিডেন্ট নির্বাচিত হন। এই নির্বাচনে অনুরাগ ঠাকুর তাঁর হয়ে জোড়াল সওয়াল করেন বলে খবর। প্রেসিডেন্ট হওয়ার পর অবশ্য মাত্র ১০ মাস এই পদে থাকবেন সৌরভ। তারপর বাধ্যতামূলক কুলিং অফ পিরিয়ডে যেতে হবে তাঁকে। এটাই বিসিসিআইয়ের নতুন নিয়ম। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button