Sports

ক্রিকেট মহলে খুশির হাওয়া, গভর্নর হচ্ছেন মুরলীধরণ

ক্রিকেটার হিসাবে তাঁর সাফল্যের কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না। সর্বকালের সেরা স্পিনারদের তালিকায় তিনি থাকবেন। দেশের হয়ে অনেক সম্মান তিনি আঙুলের ভেল্কিতে এনে দিয়েছেন। দলকে ভরসা দিয়েছেন। তিনি থাকা মানে প্রতিদ্বন্দ্বী দলের ব্যাটসম্যানদের নাভিশ্বাস। সেই মুথাইয়া মুরলীধরণকে এবার একটি প্রদেশের গভর্নর করতে চলেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষ। রাষ্ট্রপতি নিজে মুরলীধরণকে ডেকে পাঠিয়ে এই পদ গ্রহণের অনুরোধ করেছেন।

জানা যাচ্ছে, শ্রীলঙ্কার নর্দার্ন প্রভিন্সের গভর্নর হতে চলেছেন মুরলীধরণ। এতদিন ক্রিকেট তিনি ভালই বোঝেন। দেশের জন্য তাঁর সাফল্যের তালিকাও নেহাত কম নয়। এবার একদম নতুন ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন মুরলী। তাঁকে নিয়ে তাই উচ্ছ্বসিত তাঁর ক্রিকেট জগতের বন্ধুরা। দেশ নির্বিশেষে একজন ক্রিকেটারের এই সম্মানীয় পদ গ্রহণ করতে চলার খবর গোটা ক্রিকেট দুনিয়ার জন্য অত্যন্ত গর্বের।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

শ্রীলঙ্কার ক্রিকেট কিংবদন্তী যে কয়েকদিনের মধ্যেই গভর্নর পদে শপথ নিতে চলেছেন তাও প্রেসিডেন্ট সচিবালয় থেকে জানানো হয়েছে। মুরলীধরণ অবশ্য এখনও এ নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানাননি। তবে তাঁর প্রতিক্রিয়া জানার জন্য মুখিয়ে গোটা শ্রীলঙ্কা সহ গোটা ক্রিকেট দুনিয়া। মুরলীর সঙ্গে আরও ২ গভর্নর পদ পেতে চলেছেন ২ জন শ্রীলঙ্কান ব্যক্তিত্ব। এঁরা হলেন অনুরাধা আহমপথ ও তিসা ভিথারানা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button