Sports

এই আইপিএলই কি তবে শেষ, অন্য ইঙ্গিত দিলেন ধোনি

২০২১ সালের আইপিএল কি তাঁর জীবনের শেষ আইপিএল হতে চলেছে? এই প্রশ্ন বেশ কয়েকদিন ধরেই ঘুরপাক খাচ্ছে। সেক্ষেত্রে এক অন্য ইঙ্গিত দিলেন ধোনি।

মহেন্দ্র সিং ধোনির কি এটাই শেষ আইপিএল? এবার ক্রিকেটকে চিরতরে বিদায় জানাবেন তিনি? তাঁকে আর দেখা যাবে না ২২ গজে? এমন প্রশ্ন কিন্তু বেশ কয়েকদিন ধরেই ঘুরপাক খাচ্ছে ক্রিকেট দুনিয়ার আনাচেকানাচে।

বৃহস্পতিবার এ নিয়ে কিন্তু অত্যন্ত ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন ধোনি নিজে। বৃহস্পতিবার তিনি বলেন, আগামী আইপিএল অর্থাৎ ২০২২ সালের আইপিএল-এও তাঁকে হলুদ পোশাকেই দেখা যাবে। তবে তা খেলোয়াড় হিসাবে নাকি অন্য কোনও ভূমিকায় তা এখনই বলা যাচ্ছেনা। তিনি তা নিজেও জানেননা।

এরপরই প্রশ্ন ওঠে তাহলে কি ধোনি খেলোয়াড় হিসাবে চেন্নাই সুপার কিংসের সঙ্গে যুক্ত না থাকলেও কোচ বা মেন্টর বা অন্য কোনওভাবে যুক্ত থাকতে চলেছেন? প্রশ্নের উত্তর এখনও পরিস্কার নয়। ধোনি নিজেও কিছু জানাননি, তবে একটা ইঙ্গিত কিন্তু তিনি দিয়েই দিলেন।

ধোনি এদিন আরও বলেন, যে আগামী বছর ২টি নতুন দল যুক্ত হতে চলেছে। সেক্ষেত্রে কতজন বিদেশি খেলোয়াড় খেলানো যাবে? কতজন দেশিয় খেলোয়াড় খেলবেন? দল তৈরির অর্থ ব্যয়ের সর্বোচ্চ সীমা কী হতে চলেছে? নিয়মে কি বদল আসতে চলেছে? এসব কিছুই এখন জানা নেই।


ফলে এখনই আগামী বছর তাঁকে কোন রূপে দেখা যাবে তা পরিস্কার হচ্ছেনা। তবে যাই হোক, তা যেন সকলের জন্য মঙ্গলের হয় সে কামনাও করেছেন মহেন্দ্র সিং ধোনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button