Sports

কেকেআর-এর ঘরে করোনার থাবা, স্থগিত ম্যাচ

আইপিএল-এর আয়োজনেও এবার ঢুকে পড়ল করোনা। কেকেআর-এর ২ জন খেলোয়াড় করোনা সংক্রমণের শিকার। যার জেরে স্থগিত হল ম্যাচ।

বায়ো বাবলে রেখে আইপিএল-এর দলগুলির খেলোয়াড়দের সুরক্ষিত রাখার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তারপরেও ফাঁক গলে সেই করোনা তার থাবা বসিয়েই দিল।

শাহরুখের দল কলকাতা নাইট রাইডার্স-এর শিবিরেই ঢুকে পড়েছে করোনা। কলকাতার ২ খেলোয়াড় বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনা পজিটিভ। যা অবশ্যই কলকাতার জন্য বড় ধাক্কা। শরীর ভাল নেই প্যাট কামিন্সেরও।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

সোমবার কেকেআর-এর খেলা ছিল বেঙ্গালুরুর সঙ্গে। কিন্তু বিরাটদের মুখোমুখি হওয়ার আগেই করোনার ধাক্কা আছড়ে পড়ল কেকেআর শিবিরে। ফলে এই ম্যাচ স্থগিত করেছে বিসিসিআই।

বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে তৃতীয় রাউন্ডের করোনা পরীক্ষা হয় গত ৪ দিনের মধ্যে। তাতে বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েন।

তবে দলের বাকিদের রিপোর্ট নেগেটিভ। তাই বেঙ্গালুরুর সঙ্গে ম্যাচ স্থগিত করা হয়েছে। তবে এই ম্যাচ অন্য কোনও দিন খেলানো হবে বলেও জানিয়েছে বিসিসিআই।

বিসিসিআই আরও জানিয়েছে এখন থেকে কেকেআর-এর খেলোয়াড়দের প্রাত্যহিক করোনা পরীক্ষার রাস্তায় হাঁটা হচ্ছে। যে ২ খেলোয়াড় পজিটিভ তাঁদের আলাদা করে দেওয়া হয়েছে। চিকিৎসকেরা তাঁদের শারীরিক অবস্থার দিকে নজর রেখেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More