Sports

এবার শর্মাজির ছেলের জন্য গলা ফাটাব, কেন একথা বললেন কেএল রাহুল

দেশের টি২০ স্কোয়াডে তাঁর জায়গা হয়নি। আইপিএল-এও তাঁর দল ছিটকে গেছে। এবার তাই কেএল রাহুল শুধুই গলা ফাটাতে চান।

আইপিএল-এ তাঁর দল লখনউ সুপার জায়ান্টস প্রথমে ভালই খেলছিল। প্লে অফে জায়গা করে নেওয়ার মতই লড়াই করছিলেন তাঁর ছেলেরা। কিন্তু কয়েকটা হার সব স্বপ্ন ভেঙে দেয়। তাই শেষ ম্যাচে মুম্বইকে হারিয়েও প্লে অফে জায়গা পাওয়া অধরাই রয়ে গেল তাদের।

সেই সঙ্গে দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার তাঁর সঙ্গে ব্যবহার নিয়েও নানা মহলে নানা প্রশ্ন। সেই সঙ্গে আইপিএল চলাকালীনই টি২০ বিশ্বকাপে ভারতীয় দলে তাঁর জায়গা না হওয়াটাও বড় ধাক্কা।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

তাই এবার আইপিএল ভাল না হাওয়া এবং সবদিক থেকে বিপর্যস্ত মন নিয়েই আইপিএল শেষ করলেন ভারতের অন্যতম ব্যাটার কেএল রাহুল। তবে খেলার পর তাঁর একটি বার্তা নিয়ে চর্চা চলছে।

কেএল রাহুল জানিয়েছেন, এবার তিনি ও তাঁর শ্বশুর মশাই শর্মাজি কা বেটা বা শর্মাজির ছেলের জন্য গলা ফাটাবেন। দলের বাকি খেলোয়াড়দের জন্য গলা ফাটাবেন।

চলতি আইপিএল-এ একটি বিজ্ঞাপনে দেখা গেছে রাহুলের শ্বশুর মশাই বিখ্যাত অভিনেতা সুনীল শেট্টি একটি রেস্তোরাঁয় এক টেবিলে রোহিত শর্মার সঙ্গে ডিনার করছেন। সেই টেবিলে এসে কেএল রাহুল বসতে চাইলে তাঁকে আটকান রোহিত।

বিষয়টিতে সমর্থন করেন খোদ সুনীল শেট্টিও। জানান আইপিএল চলাকালীন অন্য কেউ নয়, শর্মাজির ছেলেই তাঁর ছেলে। এখানে রোহিত শর্মার বাবাকে শর্মাজি বলে সম্বোধন করেছেন সুনীল শেট্টি।

সুনীল শেট্টি মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থক। তাই তাঁদের টেবিলে অন্য দলের কেএল রাহুলের জায়গা নেই। সে তিনি সুনীলের জামাই হলেও। এই বিজ্ঞাপন বেশ নজর কেড়েছে।

সেই বিজ্ঞাপনের শর্মাজির বেটা অর্থাৎ রোহিত শর্মার নেতৃত্বেই ভারতীয় দল টি২০ বিশ্বকাপ খেলতে আমেরিকা যাচ্ছে। তাই রোহিত শর্মা ও তাঁর দলের জন্য গলা ফাটাতে তিনি ও তাঁর শ্বশুর মশাই তৈরি বলেই জানিয়েছেন কেএল রাহুল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button