Sports

আত্মবিশ্বাস ১০০ শতাংশ, দক্ষতা ০ শতাংশ, কোন ক্রিকেটারকে খোঁচা দিলেন সিধু

বিশ্বকাপে ভারতীয় দলের এক অন্যতম স্তম্ভ তিনি। কিন্তু তাঁকেই কড়া ভাষায় আক্রমণ করলেন নভজ্যোৎ সিং সিধু। বললেন ওই ক্রিকেটারের আত্মবিশ্বাস ১০০ শতাংশ, কিন্তু দক্ষতা ০ শতাংশ।

বিশ্বকাপের গ্রুপ পর্যায়ে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল ভারত। সেই ম্যাচ জেতেও ভারত। সেই ম্যাচের এক ভারতীয় ক্রিকেটারকে কিন্তু নভজ্যোৎ সিং সিধুর কড়া সমালোচনার শিকার হতে হল। সমাজ মাধ্যমেই একটি ছবি দিয়ে সিধু ওই ক্রিকেটারকে কটাক্ষ করেন।

ভারতীয় ক্রিকেট দল এবার দারুণ খেলছে। সকলেই তাঁর নিজের সেরা খেলাটা উজাড় করে দেওয়ার চেষ্টা করছেন। সেখানে সিধুর সেই দলেরই এক তরুণ ক্রিকেটারকে এভাবে আক্রমণ দেখে অনেকেই হতবাক।

পাকিস্তানের বিরুদ্ধে খেলায় ভারতীয় বোলিং স্তম্ভ অর্শদীপ তখন ব্যাট হাতে নেমেছিলেন। পাকিস্তানের বোলার বল করতে আসার সময় দেখা যায় অর্শদীপ তাঁর ৩টি স্টাম্প ছেড়ে কিছুটা দূরে দাঁড়িয়ে আছেন।

অবাক কাণ্ড। তবে এটা পরিস্কার যে তিনি বড় শট মারতে চান। তাই উইকেট অরক্ষিত রেখেই তিনি ব্যাট চালাতে তৈরি। কিন্তু এতকিছুর পরও বলটি ফস্কান অর্শদীপ।


সেই ঘটনাকে সামনে রেখেই সিধুর সমালোচনার শিকার হন অর্শদীপ। তাঁর আত্মবিশ্বাস ১০০ শতাংশ এবং দক্ষতা ০ শতাংশ বলে খোলাখুলি কটাক্ষ করেন সিধু।

যদিও অর্শদীপের ব্যাটিং নিয়ে খোঁচা দিলেও অর্শদীপের বোলিং নিয়ে মুগ্ধতা বার বারই প্রকাশ করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার নভজ্যোৎ সিং সিধু।

এই বিশ্বকাপে অর্শদীপ কিন্তু চোখে পড়ার মতন বল করেছেন। উইকেটও পেয়েছেন। নিজেকে প্রমাণ করেছেন যে তাঁকে দলে নিয়ে নির্বাচকরা ভুল করেননি।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button