World

জঞ্জাল ফেলার বড় বাক্সের ঢাকনা খুলতেই উঁকি, একলাফে পালালেন হেডস্যার

স্কুলের জঞ্জাল ফেলার জন্য একটি বড় জায়গা বানানো হয়েছিল। তার ঢাকনা স্কুলের হেডস্যার নিজেই খোলেন। তারপরই তাঁকে একলাফে ছুট দিতে হল।

একটি স্কুলে অনেক আবর্জনা তৈরি হয়। সেসব রাস্তার ধারের একটি বড় বাক্সে রাখা হয়। বাক্সটি ঢাকনা দিয়ে আটকানো। সেই ঢাকনা না খুললে জঞ্জাল সাফ করা যাবে না।

স্কুলের প্রধানশিক্ষক নিজেই সেদিন এই আবর্জনার বাক্সের ঢাকনা খুলছিলেন। খুলেও ফেলেন দ্রুত। কিন্তু ঢাকনা খুলতেই তিনি লক্ষ্য করেন ঢাকনাটা কেউ যেন ভিতর থেকে ঠেলছে। ঢাকনা নড়ছে।

একটু হতচকিত হয়ে যান প্রধানশিক্ষক। কিন্তু তার পরক্ষণেই তিনি যা দেখলেন তাতে তাঁর চক্ষু চড়কগাছ। দেখলেন একটি কালো মুখ উঁকি দিচ্ছে। মানুষের মুখ নয়। তিনি আর কোনওদিকে না তাকিয়ে ছুট লাগান বৃষ্টি ভেজা রাস্তা ধরে।

এদিকে ওই ঢাকনা খোলা হতেই ঢাকনা ঠেলে বেরিয়ে আসে একটি বিশাল কালো ভাল্লুক। সে কোনওভাবে ওই বাক্সে আটকে পড়েছিল। বেরিয়ে এসে লাফ দিয়ে নামে বাক্স থেকে। তারপর সে নিজেও ছুট লাগায়। তবে হেডস্যার যেদিকে ছুটেছিলেন সেদিকে নয়।


ভাল্লুক পালানোর পর ফের ওই বাক্সের কাছে ফিরে আসেন প্রধানশিক্ষক। তখনও তাঁর আতঙ্ক কাটেনি। এক মহিলা তাঁকে আশ্বস্ত করেন। কিন্তু তারপরেও বাক্সে আরও কিছু রয়েছে কিনা তা দেখতে বাক্সটির কাছে হাজির হন প্রধানশিক্ষক।

সেখানে কিছু নেই দেখে নিশ্চিন্ত হয়ে পরে স্কুলে ফেরেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে আমেরিকার পশ্চিম ভার্জিনিয়ায়। যে ছবি দেখে অনেকেই হেসে ফেলেছেন আবার ভয়ও পেয়েছেন।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button