Entertainment

৫২-তে পা টাইগারের

৫২, এটা নিছক কোনও সংখ্যা নয়। এই সংখ্যা কাকতালীয়ভাবে এক সুতোয় বেঁধে রেখেছে বলিউডের তিন খানকে। একজন মার্চে ৫২-য় পা দিয়েছেন। তিনি হলেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। বলিউডের ‘বেতাজ বাদশা’ শাহরুখ গত নভেম্বরেই তাঁর ৫২ তম জন্মদিন পালন করেছেন। আর খানদের মধ্যে কনিষ্ঠতম ‘টাইগার’ সলমন বুধবার পা রাখলেন ৫২-য়।

৩ জনের বয়সের ব্যবধান কয়েকমাসের। বলিউডসহ সমগ্র দেশবাসী মঙ্গলবার রাত ১২টার কাঁটা পার হওয়ার আগেই শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দেন ৫২-তেও ‘তরুণ’ সলমনকে। তবে বন্ধু ‘করণ’-কে একেবারে মৌলিক স্টাইলে শুভেচ্ছা জানান তাঁর অনস্ক্রিন ভাই ‘অর্জুন’। মঙ্গলবার একটি অনুষ্ঠানে ‘হ্যাপি বার্থ ডে’ দিয়ে নয়, ‘তুম জিও হাজারো সাল’ গান গেয়ে বন্ধুর দীর্ঘায়ু কামনা করেন কিং খান। বন্ধুর জন্মদিনের পার্টিতে এবছর যোগদান করতে না পারার জন্য খেদ প্রকাশ করতে দেখা যায় শাহরুখকে।

সলমনের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার মুম্বইয়ের পনভেল ফার্ম হাউজে ঘরোয়া পার্টির ব্যবস্থা করা হয়েছিল। রাত বাড়তে পার্টিতে রূপোলী পর্দার জীবনসঙ্গিনী ক্যাটরিনার সঙ্গে খোশমেজাজে দেখা যায় ‘টাইগার’-কে। দুজনকে মিল রেখে কালো রঙের পোশাকে দেখে শুরু হয়ে যায় জল্পনা। শুধুই কি ‘টাইগার জিন্দা হ্যায়’র সাফল্যের কারণে সহ-অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়েছে সল্লু মিঞার? নাকি সম্পর্কের জমাটবাঁধা বরফ আবার গলতে শুরু করেছে? ‘বার্থ ডে বয়’ সে উত্তর দেন কিনা অপেক্ষায় সলমনের ফ্যানরা।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button