Entertainment

সাপের ছোবল খেলেন বলিউড তারকা সলমন খান

সর্প দংশনের শিকার হলেন বলিউড তারকা সলমন খান। নিজের খামারবাড়িতে তাঁকে সাপে ছোবল মারে। রবিবার সকালে ঘটনাটি ঘটে। ঘটনা শুনে উদ্বেগে তাঁর অনুরাগীরা।

তার আগের রাতেই হৈচৈ করেছেন তিনি। আলিয়া ভাটদের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন। সোমবার আবার তাঁর জন্মদিন। তাঁর জন্মদিন দারুণ ভাবে উদযাপনের জন্য তৈরি সকলেই। তৈরি অনুরাগীরাও।

তার আগে রবিবার মুম্বইয়ের কাছে পানভেলে তাঁর বাগানবাড়িতে সকালে ছিলেন সলমন। জঙ্গলঘেরা এই সবুজের মাঝে থাকা বাগানবাড়িতে সলমনের পরিবার ছুটি কাটাতে পছন্দ করেন।

সলমন খানও ছুটি পেলেই এখানে হাজির হন। এদিন তিনি যখন বাগানবাড়ি চত্বরে ঘুরছিলেন তখনই আচমকা তাঁকে সাপে ছোবল মারে বলে জানাচ্ছে সংবাদ সংস্থা।

আচমকা ঘটে যাওয়া এই ঘটনায় সলমনের পরিবার ও সুরক্ষার দায়িত্বে থাকা সকলে উদ্বেগে পড়ে যান। সলমনকে নিয়ে দ্রুত ছোটা হয় নবি মুম্বইয়ের একটি হাসপাতালে।


তবে জানা যাচ্ছে সলমনকে পরীক্ষার পর চিকিৎসকেরা নিশ্চিত হন যে সাপটি বিষধর ছিলনা। ফলে চিন্তার কিছু নেই। পরে সলমনকে ছেড়েও দেওয়া হয়। হাঁফ ছেড়ে বাঁচেন তাঁর পরিবার সহ অনুরাগী থেকে বলিউডের সঙ্গে যুক্ত মানুষজন।

যদিও এই ঘটনা নিয়ে সলমন খানের পরিবারের তরফে মুখ খোলা হয়নি। সংবাদ সংস্থা জানাচ্ছে, সলমনের বাগানবাড়িতে সাপের উপদ্রব নতুন নয়। সেখানে প্রায়ই সাপ দেখা যায়।

বছর দুয়েক আগে একটি কোবরাকে ঘুরতে দেখা যায় বাগানবাড়ি চত্বরে। যদিও সেটি থেকে কারও কোনও ক্ষতি হয়নি। আশপাশে এতই জঙ্গল রয়েছে যে এখানে সাপ দেখতে পাওয়া অস্বাভাবিক কিছু নয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button