Entertainment

একটা পোস্ট করতেই নেটিজেনদের কোপে সলমন খান

সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট, তারপরই নেটিজেনদের একের পর এক বিষোদ্গারের মুখে পড়তে হল সলমন খানকে।

মুম্বই : সুস্মিতা সেন অভিনীত একটি ওয়েব সিরিজ আরিয়া-র প্রথম এপিসোড দেখার পর তার প্রশংসা করে বলিউড সুপারস্টার সলমন খান সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। সুস্মিতা সেনের কামব্যাক ও অভিনয়ের প্রশংসা করেন তিনি। নিজের একটি সিনেমার ডায়লগ নকল করে জানান তিনি সবকটি এপিসোডই দেখবেন। কিন্তু সলমনের এই পোস্ট সামনে আসতেই নেটিজেনরা ঝাঁপিয়ে পড়েন সলমনের বিরুদ্ধে।

কেউ লিখেছেন, সলমনের কেরিয়ার শেষ। কেউ লিখেছেন সলমন সরলে তাঁদের মত নবাগতরা নিজেদের প্রতিভা দেখানোর সুযোগটুকু পান। কেউ তো আরও এককদম এগিয়ে সলমনকে খুনি বলে সম্বোধন করেছেন। বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তাঁর মৃত্যুর জন্য সলমন খান, করণ জোহর সহ বেশ কয়েকজন নেটিজেনদের কোপে পড়েছেন। শুধু নেটিজেন বলেই নয়, দেশের আমজনতারও একাংশ এঁদের বিরুদ্ধে তোপ দাগছেন।

সুশান্তের মৃত্যুর পর সলমন খানের কুশপুতুলও দাহ করা হয় পাটনার রাস্তায়। সলমন খান, করণ জোহর, আদিত্য চোপড়া, ভূষণ কুমার সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে আদালতে মামলাও দায়ের করেন এক আইনজীবী। খোদ বলিউডেই অনেক চেনা পরিচিত নাম এঁদের বিরুদ্ধে মুখ খোলেন। বলিউডে স্বজনপোষণের প্রসঙ্গ টেনে এখনও উত্তপ্ত হয়ে রয়েছে গোটা মহল। তারমধ্যে এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তোপের মুখে পড়লেন সলমন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button