Entertainment

বৃষ্টির মধ্যেই ঝাঁটা হাতে নেমে পড়লেন সলমন খান

টিপ টিপ করে বৃষ্টি পড়ছে। তারমধ্যেই বলিউড সুপারস্টার সলমন খানকে দেখা গেল ঝাঁটা হাতে সাফাই করতে নেমে পড়তে।

মুম্বই : মেঘলা আকাশ। টিপ টিপ করে বৃষ্টি পড়েই চলেছে। গোটা ফার্ম হাউসটা ঘূর্ণিঝড় নিসর্গ-এর দাপটে কাদামাটি আর গাছের ডালে ভরে গিয়েছে। ফার্ম হাউস মানে সলমন খানের ফার্ম হাউস। লকডাউনের পর থেকে এই ফার্ম হাউসেই রয়েছেন তিনি। সেই ফার্ম হাউসের গাছে গাছে ঘেরা বিশাল চত্বর কার্যত সাফ করতে বাড়ির অন্যদের সঙ্গে ঝাঁটা হাতে নেমে পড়লেন সলমন খান নিজেও। গাছের ডাল, আবর্জনা ঝাঁট দিয়ে সাফ করতে দেখা গেল তাঁকে।

সলমন খান সোশ্যাল সাইটে তাঁর এই সাফাইকর্মের একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা গেছে তিনি ফার্ম হাউস জুড়ে পড়ে থাকা কাদামাটিও ঝাঁট দিয়ে সাফ করছেন। সলমনের সঙ্গে সামান্য সময়ের জন্য হলেও দেখা মিলেছে তাঁর বান্ধবী বলে পরিচিত লুলিয়া ভান্তুর-কে। লুলিয়াকেও একইভাবে ঝাঁটা হাতে দেখা গেছে। তিনিও একইভাবে ঝাঁট দিয়ে সাফ করছিলেন সলমন খানের পানভেলের এই ফার্ম হাউস।

গত শুক্রবার ছিল বিশ্ব পরিবেশ দিবস। দিনটিকে সামনে রেখে এই ভিডিও পোস্ট করেন সলমন। স্বচ্ছ ভারত অভিযান-কে আরও উৎসাহ দিতে এই ভিডিও পোস্ট করেন তিনি। বাড়ির কর্মচারিদের দিয়েই হয়তো পুরো সাফাই কর্ম সারতে পারতেন সলমন। কিন্তু তিনি তাঁদের উৎসাহ দিতে নিজেও ঝাঁটা হাতে নেমে পড়েন। তারপর বৃষ্টিতে ভিজে ঝাঁট দেন নিজের ফার্ম হাউস। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.