Entertainment

করোনাকে গুরুত্ব দিচ্ছেন না সলমন খান

করোনা নিয়ে দেশজুড়ে ক্রমশ সতর্কতা বাড়ছে। ক্রমশ স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় বন্ধ করা হচ্ছে। খেলা হচ্ছে দর্শকশূন্য মাঠে। অনেক প্রতিযোগিতা পিছিয়ে গেছে। বহু মানুষ স্বেচ্ছায় বাড়িতে আশ্রয় নিয়েছেন। শপিং মল, সিনেমা হল ফাঁকা। করোনা রুখতে কী করা উচিত আর কী করা উচিত নয় তা নানাভাবে মানুষকে জানানোর চেষ্টা করছে প্রশাসন। সারা দেশের একটা বড় অংশ যখন করোনা নিয়ে উদ্বিগ্ন তখন করোনা নিয়ে নিরুত্তাপ বলিউড সুপারস্টার সলমন খান।

সারা বিশ্বেই সিনেমা জগত শ্যুটিং বাতিল করছে। সিনেমার মুক্তি পিছিয়ে দিচ্ছে। সেখানে সলমন খান তাঁর পরবর্তী সিনেমা ‘রাধে:ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। শ্যুটিং বন্ধ রাখা বা পিছিয়ে দেওয়ার পথেই যাচ্ছেন না তিনি। বরং যেমন শ্যুটিং শিডিউল মেনে সাধারণ অবস্থায় শ্যুটিং হওয়ার কথা ছিল, সেভাবেই চলছে এই সিনেমার শ্যুটিং।

রাধে সিনেমার অভিনেত্রী দিশা পাটানিও শ্যুটিং চালাচ্ছেন স্বাভাবিকভাবে। তবে সিনেমাটির প্রস্তুতকারকরা জানিয়েছেন তাঁরা কড়াভাবেই বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেওয়ার নিয়মবিধি মেনে চলছেন। কিন্তু শ্যুটিং বন্ধ করে নয়। যা পরিস্থিতি তাতে যাই হয়ে যাক, রাধে সিনেমার শ্যুটিং সকলে মিলে মার্চের মধ্যেই শেষ করতে চাইছেন। অবশ্য রাধে সিনেমার প্রায় সব শ্যুটিংই হয়ে গেছে। এখন সলমন খান ও দিশা পাটানির একটি গানের দৃশ্যের শ্যুটিং চলছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button