Entertainment

অনুরাগীর মোবাইল ফোন আছড়ে ভেঙে দিলেন সলমন খান

তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সর্বত্রই সলমন খানের অনুরাগী রয়েছেন। তাঁকে একবার দেখার জন্য তাঁরা কম কষ্ট করেননা। কিন্তু মাঝেমধ্যেই সলমনের রাগের শিকার হতে হয় তাঁদের। যেমনটা হল গোয়া বিমানবন্দর থেকে বার হওয়ার সময়। তাঁর এক অনুরাগী তরুণের মোবাইল ফোনটি সলমন এক ঝটকায় আছড়ে ফেলে ভেঙে দেন।

একটি ভিডিও সামনে আসার পর এই ঘটনা ঘিরে চর্চা শুরু হয়েছে। ভিডিওতে দেখা গেছে সলমন খান বিমানবন্দর থেকে বেরিয়ে আসছিলেন। সেইসময় তাঁর সামনে সামনে এক ফ্যান মোবাইলে ছবি তুলছিলেন। সলমন তাঁর পাশ দিয়ে যাওয়ার সময় আচমকা ওই যুবকের হাতে একটা সজোরে চাপড় মারেন। যে হাতে মোবাইল ধরা ছিল সেই হাতেই পড়ে চাপড়টি। মোবাইল ফোনটি তখনই ছিটকে মাটিতে আছড়ে পড়ে যায়। ভেঙেও যায়।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

সলমন এরপর রাগান্বিত মুখেই সোজা এগিয়ে যান গাড়ির দিকে। সলমনের পিছনে থাকা কয়েকজন সান্ত্বনা দিতে ওই অনুরাগীর পিঠ চাপড়ে দেন। এমন ঘটনা অবশ্য এই প্রথম নয়। সলমন খান এর আগেও বহুবার মেজাজ হারিয়েছেন। মারতে গেছেন। সাংবাদিকরাও তাঁর এই রাগের হাত থেকে ছাড় পাননি। আপাতত গোয়ায় ‘রাধে’ সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত আছেন সলমন খান। ২০২০ সালের ইদেই মুক্তি পাবে রাধে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *